পাকুন্দিয়ায় ১৪ জনকে জরিমানা - বিবিধ - দৈনিকশিক্ষা

পাকুন্দিয়ায় ১৪ জনকে জরিমানা

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৪ জনকে মোট চার হাজার ৪৮০ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান বিচারক হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার সারাদেশে সাত দিনের ‘লকডাউন’ ঘোষণা করেছে। লকডাউন বাস্তবায়নে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে স্থানীয় প্রশাসন।

এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

পাকুন্দিয়া পৌরসদর, তারাকান্দি, মুনিয়ারীকান্দা ও মির্জাপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করে সড়কে সিএনজি ও অটোরিকশা চালানোর দায়ে পাঁচ চালক ও দোকান খোলা রাখার দায়ে দুই কাপড় বিক্রেতাকে মোট তিন হাজার পাঁচশত টাকা জরিমানা করেন।

অপরদিকে মুখে মাস্ক পরিধান না করায় সাত পথচারীকে ৯৮০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে এ জরিমানা করেন বিচারক এ কে এম লুৎফর রহমান।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক পাকুন্দিয়ার ইউএনও (অ.দা.) এ কে এম লুৎফর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে উপজেলা প্রশাসন। নিয়মিত অভিযানের অংশ হিসেবে ১৪ জনকে অর্থদণ্ড করা হয়েছে। করোনা সংক্রমণ রোধে সবাইকে সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান তিনি।

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website