পেওনিয়ার থেকে বিকাশে সর্বোচ্চ রেমিটেন্স এনে ৩০ ফ্রিল্যান্সার জিতলেন স্মার্টফোন - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

পেওনিয়ার থেকে বিকাশে সর্বোচ্চ রেমিটেন্স এনে ৩০ ফ্রিল্যান্সার জিতলেন স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক |

সারা বিশ্ব থেকে তাৎক্ষণিক ফ্রিল্যান্সারদের পেমেন্ট পেওনিয়ারের মাধ্যমে বিকাশে গ্রহণ করাকে আরও উৎসাহিত করতে রমজান মাসজুড়ে বিকাশ আয়োজন করে প্রতিদিন স্মার্টফোন জেতার সুযোগ। ৩০ দিনের এই ক্যাম্পেইনে ইন্টারন্যাশনাল পেমেন্ট প্ল্যাটফর্ম পেওনিয়ার অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাপে প্রতিদিন সর্বোচ্চ রেমিটেন্স গ্রহণকারী ৩০ জন ফ্রিল্যান্সার জিতে নেন একটি করে স্মার্টফোন। সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কারগুলো তুলে দেয়া হয়।

বিকাশের কমার্শিয়াল বিভাগের রেমিটেন্স পার্টনারশিপ ম্যানেজমেন্টের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জিলানী বিজয়ীদের হাতে পুরস্কারগুলো তুলে দেন। এ সময় দুই প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিকাশ বর্তমান ফ্রিল্যান্সিং সেক্টরে আরও গতিশীলতা আনতে এবং বৈধ পথে সহজ ও ঝামেলাহীনভাবে রেমিটেন্স আনাকে আরও উৎসাহিত করতে এই ক্যাম্পেইনের আয়োজন করে। সময় ও অর্থ সাশ্রয়ী এই রেমিটেন্স গ্রহণ সেবা ফ্রিল্যান্সারদের তাদের কাজে আরও বেশি মনোনিবেশ করার সুযোগ করে দিয়েছে।

বিকাশ অ্যাপের রেমিটেন্স আইকন থেকে খুব সহজেই নতুন পেওনিয়ার অ্যাকাউন্টের রেজিস্ট্রেশন করতে পারেন গ্রাহকরা। যাদের ইতোমধ্যে পেওনিয়ার অ্যাকাউন্ট আছে তারাও নিজেদের বিকাশ অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করে নিতে পারবেন। অ্যাকাউন্ট সংযুক্ত হয়ে গেলে ফ্রিল্যান্সাররা তাৎক্ষণিক তাদের পেমেন্ট বিকাশ অ্যাকাউন্টে এনে প্রয়োজন মত অন্য বিকাশ অ্যাকাউন্টে পাঠাতে, বিল পরিশোধ করতে, কেনাকাটার পেমেন্ট দিতে কিংবা ক্যাশ আউট করা সহ যেকোনো প্রয়োজনে ব্যবহার করতে পারছেন।

জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না - dainik shiksha জন্মতারিখের প্রমাণ ছাড়া জন্মনিবন্ধন করা যাবে না ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান - dainik shiksha ১৩ লাখ টাকা ঘুষ দিয়েও চাকরি হয়নি, লাশ নিয়ে সভাপতির বাড়িতে অবস্থান শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের সাপ্তাহিক ছুটি দুই দিন করার চিন্তা আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আগের সরকার নিয়মের তোয়াক্কা না করে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করেছে : শিক্ষামন্ত্রী অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই - dainik shiksha অনুমতি ছাড়াই দুই বছরের বেশি ছুটিতে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকও নেই মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ - dainik shiksha মেডিক্যালের প্রশ্নফাঁস চক্রে ছয় চিকিৎসকসহ জড়িত ৪২ বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের নামে অবৈধ স্টাডি সেন্টার, ব্যবস্থা নিচ্ছে না মন্ত্রণালয় please click here to view dainikshiksha website