পেট্রোল ঢেলে ছাত্রকে ঝলসে দেয়ার ঘটনায় গ্রেফতার ৩ - বিবিধ - দৈনিকশিক্ষা

পেট্রোল ঢেলে ছাত্রকে ঝলসে দেয়ার ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক |

গাড়িচালক বাবার সংসারে টানাটানি কিছুটা ঘোচাতে পেট্রোল পাম্পে চাকরি নিয়েছিলেন এবারই অনার্সে ভর্তি হওয়া রিয়াদ হোসেন, এই তরুণকে ঝলসে দেওয়া হয়েছে শরীরে পেট্রোল ঢেলে।

ঘটনাটি ঘটেছে রাজধানীর জুরাইনের ‘এস আহমেদ’ নামের একটি পেট্টোল পাম্পে। তাকে পুড়িয়ে দেওয়ার অভিযোগে ওই পেট্রোল পাম্পের তিন কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গুরুতর দগ্ধ রিয়াদকে (২০) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন তিনি।

মঙ্গলবার ভোরের এ ঘটনায় রিয়াদের সহকর্মী মাহমুদুল হাসান ইমন (২২), ফাহাদ আহমদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনিকে (১৮) গ্রেপ্তার করা হয়েছে বলে শ্যামপুর থানার এসআই মো. মাহবুবুর রহমান জানিয়েছেন।

তিনি বলেন, রাতে রিয়াদসহ চারজন অপারেটর ওই পেট্রোল পাম্পে ডিউটিতে ছিলেন।

“ভোরের দিকে রিয়াদের শরীরে পেট্রোল ঢেলে সহকর্মীরা আগুন ধরিয়ে দেয়। কী কারণে এবং কীভাবে এ ঘটনা ঘটেছে তা জানা সম্ভব হয়নি। গ্রেপ্তারকৃতরা বিভ্রান্তিকর তথ্য দিচ্ছে। রিয়াদ কথা বলার মতো অবস্থায় নেই।”

রিয়াদের শরীরের ৩৬ শতাংশ পুড়ে গেছে জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, তার শরীরের নিচের অংশ বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি জানান, জুরাইনের কমিশনার রোডে পরিবারের সঙ্গে থাকতেন রিয়াদ। তার বাবা ফরিদ মিয়া গাড়িচালক। দুই ভাইয়ের মধ্যে রিয়াদ বড়। এ বছর এইচএসসি পাশ করে সিদ্ধেশ্বরী কলেজে অনার্সে ভর্তি হয়েছিলেন তিনি।

পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করার জন্য গত ৪ তারিখে পাঁচ হাজার টাকা বেতনে ‘পার্ট টাইম’ হিসেবে এই পেট্রোল পাম্পে চাকরি নিয়েছিলেন রিয়াদ।

রিয়াদের বাবা তার ওই তিন সহকর্মীকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

শিক্ষার্থী বাড়ানোর প্রস্তাব রেখে এমপিওর নীতিমালা চূড়ান্ত - dainik shiksha শিক্ষার্থী বাড়ানোর প্রস্তাব রেখে এমপিওর নীতিমালা চূড়ান্ত এমপিওভুক্ত হতে পারলো না ১৭ বিএম কলেজ - dainik shiksha এমপিওভুক্ত হতে পারলো না ১৭ বিএম কলেজ জেডিসির সনদ পেতে অনলাইনে ফরম পূরণ যেভাবে - dainik shiksha জেডিসির সনদ পেতে অনলাইনে ফরম পূরণ যেভাবে অস্তিত্বহীন মাদরাসায় প্রতিবছর যাচ্ছে সরকারি বই - dainik shiksha অস্তিত্বহীন মাদরাসায় প্রতিবছর যাচ্ছে সরকারি বই জেএসসির সার্টিফিকেট পেতে ফরম পূরণ যেভাবে - dainik shiksha জেএসসির সার্টিফিকেট পেতে ফরম পূরণ যেভাবে তিন বিভাগে ৭৬ শিক্ষার্থী, শিক্ষক ৬৭ : জটিল পরিস্থিতি - dainik shiksha তিন বিভাগে ৭৬ শিক্ষার্থী, শিক্ষক ৬৭ : জটিল পরিস্থিতি এক সেমিস্টার শেষ হতে তিন বছর পার - dainik shiksha এক সেমিস্টার শেষ হতে তিন বছর পার ৫ মাস বয়স বাড়িয়ে সভাপতির পুত্রবধুকে সরকারিকৃত স্কুলে নিয়োগ - dainik shiksha ৫ মাস বয়স বাড়িয়ে সভাপতির পুত্রবধুকে সরকারিকৃত স্কুলে নিয়োগ টিউশন ফি নিতে পারবে মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha টিউশন ফি নিতে পারবে মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বিষয়-গ্রুপ পরিবর্তন ও ভর্তি বাতিলের সুযোগ ১০ এপ্রিল পর্যন্ত - dainik shiksha একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বিষয়-গ্রুপ পরিবর্তন ও ভর্তি বাতিলের সুযোগ ১০ এপ্রিল পর্যন্ত ৩০ জানুয়ারি পর্যন্ত সব মাদরাসা বন্ধের আদেশ জারি - dainik shiksha ৩০ জানুয়ারি পর্যন্ত সব মাদরাসা বন্ধের আদেশ জারি নগদের পোর্টালে শিক্ষার্থীদের উপবৃত্তির তথ্য এন্ট্রির সুযোগ ২৫ জানুয়ারি পর্যন্ত - dainik shiksha নগদের পোর্টালে শিক্ষার্থীদের উপবৃত্তির তথ্য এন্ট্রির সুযোগ ২৫ জানুয়ারি পর্যন্ত শিক্ষক নিয়োগে এনটিআরসিএর ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো - dainik shiksha শিক্ষক নিয়োগে এনটিআরসিএর ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো please click here to view dainikshiksha website