পেট্রোল ঢেলে ছাত্রীকে হ*ত্যাচেষ্টার ঘটনায় গ্রেফতার ২ - দৈনিকশিক্ষা

পেট্রোল ঢেলে ছাত্রীকে হ*ত্যাচেষ্টার ঘটনায় গ্রেফতার ২

দৈনিক শিক্ষাডটকম মাদারীপুর |

দৈনিক শিক্ষাডটকম মাদারীপুর : মাদারীপুর জেলার রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ৯ম শ্রেণির স্কুলছাত্রীকে পেট্রোল দিয়ে হত্যাচেষ্টার ঘটনায় পাঁচজনের নামে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) সকালে রাজৈর থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী মেয়ের বাবা।

গ্রেফতাররা হলো- দিগন্ত রায় (১৫) রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের বড়খোলা গ্রামের কিংকর রায়ের ছেলে ও জয় বিশ্বাস (১৫) একই গ্রামের প্রহলাদ বিশ্বাসের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে রাজৈর উপজেলার আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীকে পৃথকভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই শ্রেণির দিগন্ত রায় ও জয় বিশ্বাস। কিন্তু প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ক্ষিপ্ত হয়ে ওঠে তারা।  

ছবি: সংগৃহীত

রোববার (১৯ নভেম্বর) সকালে ছোট ভাইয়ের সঙ্গে হেঁটে বিদ্যালয়ে আসছিল ওই শিক্ষার্থী। বিদ্যালয়ের কাছে এলে ইজিবাইকে আসা দিগন্ত ও জয়ের সহযোগীরা স্কুলছাত্রীকে মারধর করে। একপর্যায়ে সঙ্গে থাকা পেট্রোল ঢেলে স্কুলছাত্রীর শরীরে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে বখাটেরা। ভাইবোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনায় স্কুলছাত্রীর পরিবার  মামলা করলে দুইজনকে নিজবাড়ি থেকে সোমবার গ্রেফতার করে পুলিশ। পরে তাদের আদালতে পাঠানো হয়।

মাদারীপুর পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ৯ম শ্রেণির স্কুলছাত্রীর সঙ্গে যে কাজটি করা হয়েছে সেটি খুবই জঘন্য অন্যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড হয়েছে। এই ঘটনার মূল অভিযুক্ত দুইজনকেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

শিক্ষকের কোচিংয়ে ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত - dainik shiksha শিক্ষকের কোচিংয়ে ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত মাধ্যমিকের মূল্যায়ন জরিপে কক্ষ পর্যবেক্ষক হতে শিক্ষকদের তালিকা আহ্বান - dainik shiksha মাধ্যমিকের মূল্যায়ন জরিপে কক্ষ পর্যবেক্ষক হতে শিক্ষকদের তালিকা আহ্বান নটর ডেম কলেজের নামে ভর্তি কোচিং, সর্তক করলো কর্তৃপক্ষ - dainik shiksha নটর ডেম কলেজের নামে ভর্তি কোচিং, সর্তক করলো কর্তৃপক্ষ নতুন কারিকুলাম দশম শ্রেণি পর্যন্ত কার্যকর হবে - dainik shiksha নতুন কারিকুলাম দশম শ্রেণি পর্যন্ত কার্যকর হবে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঈদের পরে শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী - dainik shiksha ঈদের পরে শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী পদোন্নতি পেতে ঢাবি শিক্ষকদের প্রশিক্ষণে ৭০ শতাংশ নম্বর পেতে হবে - dainik shiksha পদোন্নতি পেতে ঢাবি শিক্ষকদের প্রশিক্ষণে ৭০ শতাংশ নম্বর পেতে হবে please click here to view dainikshiksha website Execution time: 0.0070059299468994