প্রতিদিন সহস্রাধিক মানুষকে ইফতার করাচ্ছে বিডিএইড - বিবিধ - দৈনিকশিক্ষা

প্রতিদিন সহস্রাধিক মানুষকে ইফতার করাচ্ছে বিডিএইড

নিজস্ব প্রতিবেদক |

সবার জন্য খাদ্য নিশ্চিত করার প্রত্যয়কে সামনে নিয়ে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর ইনটেনসিভ ডেভেলমেন্ট (বিডিএইড) নামের একটি অলাভজনক প্রতিষ্ঠান পবিত্র রমজান মাসে প্রতিদিন প্রায় সহস্রাধিক অস্বচ্ছল মানুষের মাঝে ইফতার বিতরণ করছে। রাজধানীর পরীবাগে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিদিন ইফতার বিতরণ করা হচ্ছে। একইসাথে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাইকে সচেতন করতে মাস্ক বিতরণ করছে প্রতিষ্ঠানটি। 

পবিত্র রমজান মাসে প্রতিদিন সহস্রাধিক অস্বচ্ছল মানুষের মাঝে ইফতার বিতরণ।

রোববার (২ মে) এ কর্মসূচির ১৯ তম দিনেও অস্বচ্ছলদের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। 

এ বিষয়ে জানতে চাইলে  প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাইফুর রহমান সোহাগ দৈনিক শিক্ষাডটকমকে জানান, শুধু রমজান নয় আমরা গত কয়েক বছর ধরে প্রায় এমন কার্যক্রম পরিচালনা করছি। শীতের সময় শীতবস্ত্র বিতরণ করি,বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করি। দুস্থ মানুষের জন্য সারাবছর কোন কোন কার্যক্রম আমাদের হাতে থাকেই।

আরও পড়ুন : দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

তিনি আরও জানান, ছাত্র রাজনীতির সময় থেকেই আমি সামাজিক কাজের সাথে সম্পৃক্ত আছি। এখন তো যুব সংগঠক হিসেবে আরও বেশি সক্রিয় হওয়ার চেষ্টা করছি। 

দৈনিক শিক্ষা পরিবারের নতুন সদস্য ‘দৈনিক আমাদের বার্তা’

সোহাগ বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সভাপতি ছিলেন।

বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য - dainik shiksha অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ - dainik shiksha ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে - dainik shiksha ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website