প্রতিবেশীর মারধরে স্কুল শিক্ষক আহত - দৈনিকশিক্ষা

প্রতিবেশীর মারধরে স্কুল শিক্ষক আহত

বাউফল প্রতিনিধি |

পটুয়াখালীর বাউফলের মৈশাদি গ্রামে রেহেনা পারভিন (৫০) নামে এক স্কুল শিক্ষককে পায়ে মাড়িয়ে ও লাঠিপেটায় আহত করা হয়েছে । আজ (২৮ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। তিনি আদমপুর সরকারী প্রাইমারী স্কুলের সহকারী শিক্ষক। 

 রেহেনা পারভিনের আত্মীয়-স্বজন ও স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিরোধ চলছিল রেহেনা পারভিনের সঙ্গে প্রতিবেশী নুর হোসেন হাওলাদারের। বিরোধপূর্ণ ওই জমিতে আমনের চারা রোপন করা হয়েছে জানিয়ে স্থানীয় আবদুল হক নামে একজনের মাধ্যমে ডেকে নিয়ে নুর হোসেন হাওলাদের ছেলে রিয়াজ হাওলাদার (৩৫) ও তার ৮ম শ্রেণি পড়ুয়া নাতি তরিকুল (১৫) তাকে মাটিতে ফেলে পায়ে মাড়িয়ে ও লাঠিপেটায় রক্তাক্ত জখম করে। এসময় বিবস্ত্র হয়ে সঙ্গা হারান তিনি। স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0030961036682129