প্রথম দিনেই ভিকারুননিসায় অভিভাবকদের জটলা - কলেজ - দৈনিকশিক্ষা

প্রথম দিনেই ভিকারুননিসায় অভিভাবকদের জটলা

নিজস্ব প্রতিবেদক |

স্কুল খোলার প্রথম দিনেই অনেকটা হযবরল অবস্থা রাজধানীর স্বনামধন্য বিদ্যাপীঠ ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজে। সরজমিনে দেখা গেছে, প্রভাতি প্রথম শিফটে সকাল ৭:৩০ থেকে ৭:৫০ মিনিটের মধ্যে শিক্ষার্থীদের প্রবেশের সময় শিক্ষক, ভলান্টিয়ার, স্কুল সহকারীদের সমন্বয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে শরীরের তাপমাত্রা পরীক্ষা করে ভেতরে প্রবেশ করানো হয়। কিন্তু প্রথম শিফটের শিক্ষার্থীরা ক্লাস শেষে বের হওয়ার সময় দেখা দেয় বিশৃঙ্খলা।

স্বাস্থ্যবিধির কোনো বালাই নেই। হুড়োহুড়ি করে বের হতে দেখা যায় শিশু শিক্ষার্থীদের। বাইরে অভিভাবকদের জটলা। এ বিষয়ে উষ্মা প্রকাশ করে এক অভিভাবক বলেন, প্রথম দিনের চিত্র দেখে রীতিমতো হতাশ। সামনের দিনগুলোতে বাচ্চাদের কিভাবে স্কুলে পাঠাবো সাহসে কুলাচ্ছে না। 

এভাবে গাদাগাদি হুড়োহুড়ির অবস্থা নিয়মিত থাকলে বাচ্চারা মোটেও নিরাপদ এবং সুরক্ষিত থাকবে না বলে জানান তিনি। এক্ষেত্রে সামনের দিনগুলোতে বাচ্চাদের প্রবেশের সময় যেমন শৃঙ্খলা বজায় রাখা হয় একইভাবে বের হওয়ার সময় তা করা উচিত বলে জানান এই অভিভাবক।

উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ - dainik shiksha প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ - dainik shiksha ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী - dainik shiksha এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় - dainik shiksha স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা - dainik shiksha ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক please click here to view dainikshiksha website