প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে স্বাশিপের আনন্দ মিছিল (ভিডিও) - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে স্বাশিপের আনন্দ মিছিল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)। রোববার (১১ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাশিপ কেন্দ্রীয় কমিটির আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রাজধানীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষক কর্মচারীরা অংশগ্রহণ করেন।

স্বাশিপের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে আনন্দ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী।  

সমাবেশে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান শিক্ষক নেতারা। 

এ সময় আরও বক্তব্য দেন অধ্যাপক মো. সাজিদুল ইসলাম, অধ্যক্ষ শাহাদাৎ হোসেন রানা, সােইদুর রহমান পান্না, অধ্যক্ষ মোনতাজ উদ্দিন, অধ্যক্ষ নুরজাহান শারমীন অধ্যক্ষ সুমনা ইয়াসমীন প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর সন্ধ্যায় গণভবনে এক অনুষ্ঠানে শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইন, স্বাশিপ সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ও অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব শরীফ আহমেদ সাদীর উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণা দেন।

  

প্রধানমন্ত্রীর এ ঘোষণার পর গণভবনের বাইরে অপেক্ষামান স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতা কর্মীরা আনন্দ মিছিল বের করেন। 

 আরও পড়ুনবৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী

 

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website