প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলো মহসিন কলেজ ছাত্রলীগ - দৈনিকশিক্ষা

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলো মহসিন কলেজ ছাত্রলীগ

চট্টগ্রাম প্রতিনিধি |

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন নানা আয়োজনে উদযাপন করেছে চট্টগ্রামের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ শাখা ছাত্রলীগ। বঙ্গবন্ধুকন্যার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের পক্ষ থেকে দোয়া মাহফিল, খাবার বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুনের নেতৃত্বে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

মায়মুন উদ্দীন মামুন বলেন, রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শেখ হাসিনা এক ফিনিক্স পাখি। তিনি পঞ্চাশোর্ধ্ব বাংলাদেশের স্বপ্ন, সম্ভাবনা ও সক্ষমতার প্রোজ্জ্বল প্রতীক। তৃতীয় বিশ্বের একটি দরিদ্র দেশকে তিনি পৌঁছে দিয়েছেন আলোকোজ্জ্বল এক স্বপ্নের সরণিতে। বহু ঘাত-প্রতিঘাতে বিপর্যস্ত জাতির মননে তিনি গেঁথে দিয়েছেন মর্যাদাপূর্ণ এক লক্ষ্যের পানে এগিয়ে যাবার সুতীব্র আকাঙ্ক্ষা।

তিনি আরও বলেন, তরুণদের আলোকবর্তিকা হয়ে কাজ করছেন বঙ্গবন্ধুকন্যা। তিনি তরুণ ছাত্র রাজনীতির আইকন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে একজন নির্ভীক সৈনিক। মেধা, যোগ্যতা ও নেতৃত্বে জ্বলন্ত অগ্নিশিখা।

দোয়া মাহফিল, খাবার বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মোহাম্মদ শাকিল, তৌহিদুল হক কায়ছার, আরিফুল ইসলাম, আরিফুর রহমান, মাইনুর মোহাম্মদ, যুবরাজ দাশ, আবু হানিফা সৌরভ, এরফান সাজ্জাত, রানা শীল, রোকন উদ্দীন, মোহাম্মদ মোস্তাগির মোহাম্মদ সাকিব, আব্দুল মজিদ সৌরভ, সিফাতুর রহিম ফয়সাল, তানভীর মাহতাব, আবরার বিন হোসাইন, সামিন উদ্দিন, রাফিজ শরীফসহ অনেকে।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030999183654785