প্রধান শিক্ষককে পেটানোর অভিযোগ - দৈনিকশিক্ষা

প্রধান শিক্ষককে পেটানোর অভিযোগ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি |

গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী এলাকায় একটি কিন্ডারগার্টেন স্কুলে ভাংচুর ও প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেনসহ কয়েকজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগ স্কুলের শিক্ষক রিংকু মিয়া ও তার মাদক ব্যবসায়ী বাবা মোখলেস উদ্দিনের বিরুদ্ধে। এ বিষয়ে প্রধান শিক্ষক বাদী হয়ে গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জানা যায়, কদমতলী এলাকার ইংলিশ মাল্টিমিডিয়া কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষক একই গ্রামের রিংকুকে শিশুশিক্ষার্থীদের মারধর ও অভিভাবকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার কারণে স্কুল কর্তৃপক্ষ একাধিকবার সতর্ক করার পরও কর্নপাত না করায় তাকে অব্যাহতি দেয়া হয়। শনিবার রিংকু ও তার বাবা মোখলেস কয়েক সহযোগীসহ স্কুলে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে। এতে বাধা দিলে প্রধান শিক্ষকসহ কয়েক শিক্ষককে পিটিয়ে আহত করে তারা।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0094170570373535