প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব আরও ৫১৪ শিক্ষক - Dainikshiksha

প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব আরও ৫১৪ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরও ৫১৪ জন সহকারী শিক্ষককে প্রধান শিক্ষকের শূন্য পদে চলতি দায়িত্ব দেয়া হয়েছে। এ তালিকায় তিন জেলার বিভিন্ন স্কুলে কর্মরত জ্যেষ্ঠ সহকারী শিক্ষকরা রয়েছেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়েছে। সোমবার (১০ সেপ্টেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্র এ তথ্য জানায়।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অধীনে তিন জেলার মধ্যে গাজীপুর জেলার ৬ উপজেলায় ১৮৮ জন, চাঁপাইনবাবগঞ্জ জেলার ৫ উপজেলার ১৮৭ জন এবং খাগড়াছড়ি জেলার ৮ উপজেলায় ১৩৯ জন জ্যেষ্ঠ শিক্ষককে প্রধান শিক্ষকের চলতি দায়িত্ব দেয়া হয়েছে।

তালিকা দেখতে ক্লিক করুন: 

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.053200960159302