প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বলাৎকারের অভিযোগ - দৈনিকশিক্ষা

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বলাৎকারের অভিযোগ

হিলি প্রতিনিধি |

দিনাজপুরের নবাবগঞ্জের বোয়ালমারী শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, এ ঘটনায় ওই ছাত্রের বাবা সোমবার (৩ আগস্ট) দুপুরে নবাবগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৭ জুলাই প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা ভুক্তভোগী ওই ছাত্রকে এক হাজার টাকার উপবৃত্তি দেওয়ার কথা বলে স্কুলে ডেকে নেন। এরপর তিনি ওই ছাত্রকে বিদ্যালয়ের পাশে হলুদের ক্ষেতে নিয়ে গিয়ে বলাৎকার করেন। পরে শিক্ষার্থী ঘটনাটি বাবা-মাকে জানায়। পরে ওই ছাত্র অসুস্থ হয়ে পড়লে তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় কোনও আইনগত ব্যবস্থা না নিতে প্রধান শিক্ষক ওই ছাত্রের অভিভাবকের ওপর বিভিন্নভাবে চাপ দিতে থাকে।

অভিযুক্ত উত্তম কুমার সাহা জানান, ওই ছাত্র তার প্রতিবেশী। গত ২৭ জুলাই দুপুরে বৃষ্টির মধ্যে ওই ছাত্রকে কোলে করে তিনি মাছ ধরতে নিয়ে যাচ্ছিলেন। গ্রামের কিছু পূর্বশত্রু এটি দেখে ফেলে। শত্রুতার জের ধরেই  ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করে তার নামে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। এ ঘটনায় তিনি ওই ছাত্রের বাবা মায়ের কাছে ক্ষমাও চেয়েছেন বলে জানান।

বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মিথুন সরকার জানান, শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বলাৎকারের ঘটনা অত্যন্ত ন্যক্কারজনক। অভিযোগ পাওয়ামাত্রই আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, ওই শিক্ষকের বিরুদ্ধে আইন অনুযায়ী দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ওসি জানান, পুলিশ আসামিকে ধরতে অভিযান চালাচ্ছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0037949085235596