প্রশ্নফাঁসের ঘটনায় কেউ গ্রেফতার হলে তাকে চাকরিচ্যুত - দৈনিকশিক্ষা

প্রশ্নফাঁসের ঘটনায় কেউ গ্রেফতার হলে তাকে চাকরিচ্যুত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

প্রশ্নফাঁসের ঘটনায় বাংলাদেশ সরকারি কর্মকমিশনের কেউ গ্রেফতার হলে তাকে চাকরিচ্যুত করা হবে বলে জানিয়েছেন বিপিএসসির চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে বিপিএসসির ভবনে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, প্রশ্নফাঁসে যার নামই আসুক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। তবে প্রশ্নফাঁস হয়েছে কিনা তদন্ত করে তার প্রমাণ করা হবে।


প্রশ্নফাঁস নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশের বিষয়ে তিনি বলেন, এই ঘটনায় ইতোমধ্যে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি আগামী ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

তিনি আরও বলেন, রেলওয়ের নিয়োগ পরীক্ষায় যে তদন্ত কমিটি গঠন হয়েছে, সে তদন্ত প্রতিবেদন অনুযায়ী যদি প্রশ্নফাঁসের প্রমাণ হয় তাহলে ৫ জুলাই অনুষ্ঠিত পরীক্ষা বাতিল করা হবে। পরীক্ষা বাতিল তদন্ত কমিটির সুপারিশের ওপর নির্ভর করবে বলে জানান তিনি।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.010270833969116