প্রাইভেট টিউশন শিক্ষকের লাশ উদ্ধার - বিবিধ - দৈনিকশিক্ষা

প্রাইভেট টিউশন শিক্ষকের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুর সদর থানা পুলিশ প্রকাশ সরকার (৩৮) নামের একজন প্রাইভেট পড়ানো শিক্ষক লাশ উদ্ধার করেছে। বুধবার সন্ধ্যার দিকে শহরের পাড়েরহাট সড়কে এমপির মোড় নামক এলাকার একটি বাড়ির দোতালার কক্ষ ভেঙে এ লাশ উদ্ধার করা হয়। নিহত প্রকাশ সরকার খুলনার দাকোপ থানার হরিনটানা গ্রামের প্রফুল্ল সরকারের পুত্র।

উদ্ধারকৃত লাশের পরিচয় সনাক্ত করেছেন নিহতের ভাই পিরোজপুর রূপালী ব্যাংক লি. প্রিন্সিপাল অফিসার বিকাশ সরকার। লাশের সুরাতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল এ তথ্য নিশ্চিত করে বলেছেন, আমরা লাশ উদ্ধার করে ময়না তনন্তে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

থানা সূত্রে জানা যায়, প্রকাশ সরকার শহরের এমপির মোড় এলাকার বাসিন্দা ব্যবসায়ী ফায়েজুর রহমানের বাসার ২য় তলায় একটি কক্ষে একা ব্যচেলর হিসেবে ভাড়াটিয়া থেকে শহরের বিভিন্ন স্থানে প্রাইভেট পড়াতেন। তিনি জেলা ভান্ডারিয়া পূর্ব ধাওয়া মাধ্যমিক বিদ্যালয়ে চাকরির চেষ্টা করে আসছিলেন। ঘটনার ২/৩দিন আগে প্রকাশ সরকার ভাসমান তরকারী ব্যবসায়ী আবুল বাশারের কাছ থেকে বাকিতে তরকারী কিনেছিলেন।

বুধবার বিকালের দিকে তরকারী ব্যবসায়ী পাওনা টাকা নিতে এসে প্রকাশ সরকারের কক্ষের দরজা বন্ধ দেখেন এবং পচাঁ গন্ধ পান। এসময় তিনি বাড়ির মালিককে বিষয়টি অবগত করলে এক পর্যায়ে সদর থানা পুলিশকে খবর দেন। তবে নিহতের শরীরে আগুনে পোড়া দাগ রয়েছে। তবে ঠিক কি কারণে মৃত্যু হয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত করা সম্ভব হয়নি।

পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ বলেন, আমরা গন্ধ পেয়ে দরজা খুলে একটা লাশ পেয়েছি। শরীরে কোন আঘাতের চিহ্ন নাই। লাশ বর্তমানে যে অবস্থায় আছে তাতে বলা মুশকিল যে এটা কি খুন নাকি অন্য কিছু। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা - dainik shiksha নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান - dainik shiksha পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী - dainik shiksha ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের - dainik shiksha শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? - dainik shiksha পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website