প্রাইভেট না পড়ায় ছাত্রীকে মারধর, শিক্ষক আটক - দৈনিকশিক্ষা

প্রাইভেট না পড়ায় ছাত্রীকে মারধর, শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক |

প্রাইভেট না পড়ায় ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের সুবার বাজার ইসলামিয়া দাখিল মাদরাসার শিক্ষক জহিরুল ইসলাম দুলাল এক ছাত্রীকে মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়ে ওই ছাত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল)  সকালে মাদরাসার শ্রেণিকক্ষে এই ঘটনা ঘটে। আহত ওই ছাত্রী বর্তমানে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসাধীন। অভিযুক্ত শিক্ষক দুলালকে সন্ধ্যায় আটক করেছে পুলিশ। 

অভিযুক্ত শিক্ষক সুবার বাজার ইসলামিয়া দাখিল মাদরাসার গণিত বিষয়ে খণ্ডকালীন শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। তার বাড়ি উপজেলার মির্জানগর ইউনিয়নের মনিপুর গ্রামে। তিনি মৃত আমান উল্যাহ চৌধুরীর ছেলে।

পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. ইন্দ্রজিত ঘোষ বলেন, ওই শিক্ষার্থীকে অচেতন অবস্থায়  হাসপাতালে আনা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহৃ রয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রীর অভিযোগ, গণিতের ওই শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ার কারণে গণিতের একটি সূত্র ভুল হওয়া নিয়ে তাকে প্রথমে বেত ও পরে ডাস্টার দিয়ে পিটিয়ে আহত করেন। 

শিক্ষার্থী জানান, মঙ্গলবার গণিতের একটি সূত্র ভুল করার কারণে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ব্যাপক মারধর করেন ওই শিক্ষক। বিষয়টি মাদরাসার শিক্ষক মো. ইউছুপকে জানান তিনি। পরে বৃহস্পতিবার  মাদরাসায় গেলে ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষক ফের পিটিয়ে আহত করেছেন।

মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আনোয়ার শাহ বলেন, অসুস্থ ছাত্রীকে হাসপাতালে গিয়ে দেখে এসেছি, বর্তমানে সে সুস্থ আছে। বিষয়টি পরিচালনা কমিটির সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পরশুরাম থানার উপ পরিদর্শক (এসআই) রমিজ উদ্দিন বলেন, হাসপাতালে পুলিশ গিয়ে বিস্তারিত তথ্য নিয়েছি। আর অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। 

সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0048987865447998