প্রাথমিকের ১০ শিক্ষা কর্মকর্তার বদলি - দৈনিকশিক্ষা

প্রাথমিকের ১০ শিক্ষা কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের ১০ শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এদের মধ্যে ৩জন সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা এবং ৭ জন উপজেলা শিক্ষা কর্মকর্তা রয়েছেন। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের জারি করা পৃথক প্রজ্ঞাপনে এসব কর্মকর্তাকে বদলি করা হয়। সোমবার (১৬ সেপ্টেম্বর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্র এ তথ্য জানিয়েছে। 

বদলিকৃত সহকারী জেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে ঝিনাইদহের মাহবুব জামানকে কিশোরগঞ্জের সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা, পিরোজপুরের মো. হারুন অর রশিদকে ময়মনসিংহের সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা এবং ময়মনসিংহের মো. শফিকুল ইসলামকে ঝিনাইদহের সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।   

এছাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে নারায়নগঞ্জের বন্দর উপজেলার ফেরদৌস আরা বেগমকে ঢাকা ক্যান্টনমেন্টে, টাঙ্গাইল বাসাইলের আকলিমা চৌধুরীকে ফরিদপুরের আলফাডাঙায়, পটুয়াখালী সদরের মো. লুৎফর রহমানকে বরগুনা সদরে, বরগুনা সদরের সুমন্ত কুমার পোদ্দারকে বাগেরহাটের মংলায় এবং মাদরীপুর সদরের রুবাইয়া ইয়াসমিনকে গোপালগঞ্জের কোটালীপাড়ায় বদলি করা হয়েছে।

এছাড়া গোপালগঞ্জের কোটালীপাড়ার মো. শহীদুল ইসলামকে মাদারীপুরের কালকিনি উপজেলায় ও রাংগামাটির বিলাইছড়ির মো. ফারুক উদ্দিনকে বগুড়ার শাহজাহানপুরের উপজেলা শিক্ষা কর্মকর্তা পদে বদলি করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।  

কাল খুলছে সব শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চালু ক্লাস - dainik shiksha কাল খুলছে সব শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চালু ক্লাস সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ১৩ বছরের কম বয়সী শিশুদের হাতে স্মার্টফোন নয় - dainik shiksha ১৩ বছরের কম বয়সী শিশুদের হাতে স্মার্টফোন নয় একই স্কুলের দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে ল্যাব সহকারীর অনৈতিক প্রস্তাব - dainik shiksha একই স্কুলের দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে ল্যাব সহকারীর অনৈতিক প্রস্তাব দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে please click here to view dainikshiksha website Execution time: 0.0065071582794189