প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণ*ধোলাই খেলেন শিক্ষক - দৈনিকশিক্ষা

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণ*ধোলাই খেলেন শিক্ষক

দৈনিক শিক্ষাডটকম, গাইবান্ধা |

দৈনিক শিক্ষাডটকম, গাইবান্ধা: প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গোলাম রব্বানী বকুল (৫০) নামের এক প্রধান শিক্ষক গণধোলাইয়ের শিকার হয়েছেন। স্থানীয়দের দাবি, ওই প্রধান শিক্ষককে তার প্রেমিকার সঙ্গে অনৈতিক কাজের সময় হাতেনাতে ধরা হয়েছে।

রোববার (১২ মে) দিবাগত গভীর রাতে গাইবান্ধার সুন্দরগঞ্জ  উপজেলার দহবন্দ ইউনিয়নের হুড়াভায়া খাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষক গোলাম রব্বানী বকুল একই ইউনিয়নের আরাজি দহবন্দ গ্রামের বাসিন্দা। তিনি বামনডাঙ্গা ইউনিয়নের তালুক ফলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

স্থানীয়রা জানায়, উপজেলার দহবন্দ ইউনিয়নের হুড়াভায়া খাঁ গ্রামের মোস্তাফিজার রহমানের স্ত্রী আলেমা বেগমের সঙ্গে গোলাম রব্বানী বকুলের দীর্ঘদিন ধরে শিক্ষক পরকীয়া লিপ্ত ছিলেন। প্রায়ই তিনি ওই নারীর বাড়িতে যাতায়াত করতেন। গতরাতে তার বাড়িতে যান। রাতের একপর্যায়ে ওই নারীর ছেলে তাদের দুজনকে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দিয়ে স্বজনদের খবর দেয়।

পরে অভিযুক্ত শিক্ষক গোলাম রব্বানীর ছোট ভাই সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল ও সাবেক ইউপি সদস্য রেজাউল করিম ফুলবাবুসহ তার কয়েকজন আত্মীয় এসে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য রেজাউল করিম ফুলবাবু বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে দেখি স্থানীয়রা গোলাম রব্বানী বকুলকে সুপারি গাছে বেঁধে রেখছে। পরে তার ছোট ভাই গোলাম কবির মুকুল ও ভাতিজারা এসে নিয়ে যায়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘূর্ণিঝড় রেমাল: স্কুল সংক্রান্ত মন্ত্রণালয়ের নির্দেশ - dainik shiksha ঘূর্ণিঝড় রেমাল: স্কুল সংক্রান্ত মন্ত্রণালয়ের নির্দেশ দুর্যোগকালে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী - dainik shiksha দুর্যোগকালে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা তারিখ নিয়ে দুই চিন্তা - dainik shiksha শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা তারিখ নিয়ে দুই চিন্তা ঘূর্ণিঝড় রেমালের প্রভাব থাকবে ১৪ ঘণ্টা - dainik shiksha ঘূর্ণিঝড় রেমালের প্রভাব থাকবে ১৪ ঘণ্টা মোংলা নদীতে ৮০ জন যাত্রী নিয়ে ট্রলারডুবি - dainik shiksha মোংলা নদীতে ৮০ জন যাত্রী নিয়ে ট্রলারডুবি সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল - dainik shiksha সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0044839382171631