প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা - দৈনিকশিক্ষা

প্রেমিকার সাথে বিয়ে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্লাবন চন্দ্র (২৬) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ আগস্ট) বেলা ১১টায় উপজেলার চলবলা ইউনিয়নের কিসামত দুহুলী গ্রামের একটি জামগাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মৃত  প্লাবন ওই গ্রামের হেমন্ত চন্দ্রের ছেলে। তিনি আদিতমারী সরকারি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্লাবন এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। প্রেমিকার সাথে তার বিয়ে দিতে পরিবারের কাছে দাবি করেন। কিন্তু তার প্রেমিকার সাথে বিয়ে দিতে পরিবার অপরাগতা প্রকাশ করে। এতে পরিবারের সাথে অভিমান করে সোমবার মধ্যরাতে সকলের অগোচরে বাড়ির পাশে একটি জাম গাছের সাথে রশিতে ঝুলে আত্নহত্যা করেন প্লাবন।

মঙ্গলবার সকালে স্থানীয়রা তার মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থলে উপস্থিত কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) ফরহাদ আলম মন্ডল বলেন, ‘আত্নহত্যা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.003148078918457