প্রেমের টানে শ্রীলঙ্কান তরুণী এখন চট্টগ্রামে - দৈনিকশিক্ষা

প্রেমের টানে শ্রীলঙ্কান তরুণী এখন চট্টগ্রামে

দৈনিক শিক্ষাডটকম, চট্টগ্রাম |

প্রেমের টানে ভিনদেশী মেয়ে বাংলাদেশ ছুটে আসার খবর নতুন নয়। তবে এবার নতুন কিছু ঘটেছে চট্টগ্রামের ফটিকছড়িতে। মাত্র দুই বছরের পরিচয়ে শ্রীলঙ্কান এক তরুণী প্রেমের টানে ছুটে এসেছেন ওই এলাকায়। শুধু তাই নয়, ফাতিমা ফাজলা নামের এই তরুণী সপরিবারে এসে বিয়ের পিড়িতে বসেছেন ফটিকছড়ির দুবাই প্রবাসী যুবক মোহাম্মদ মোরশেদের সঙ্গে।

শুক্রবার (৭ জুন) বিকেলে চট্টগ্রামের জিইসি মোড়ে একটি রেস্তোরাঁয় দু'জনে ধর্মীয় নিয়মে বিয়ে সম্পন্ন হয়। একই দিন রাতে মোরশেদের গ্রামের বাড়ি ফটিকছড়ির একটি কমিউনিটি সেন্টারে আয়োজন করা হয় বিয়ে পরবর্তী অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন বর-কনের পরিবারের সদস্য ও স্বজনেরা।

জানা গেছে, মোহাম্মদ মোরশেদ ফটিকছড়ি পৌরসভার ৫ নম্বর মুনাফখিল এলাকার মোহাম্মদ এজাহার মিয়ার ছেলে। প্রায দুই বছর আগে চাকরি সূত্রে দুবাইয়ে আবস্থানকালে শ্রীলঙ্কান তরুণী ফাজলার সাথে পরিচয় হয় তার। একপর্যায়ে তা প্রেমের সম্পর্কে গড়ায়। পরে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। বিয়ে উপলক্ষে ফাজলা ও তার পরিবার বাংলাদেশে আসে।

মোরশেদের ছোট ভাই মোহাম্মদ রাকীব বলেন, ভাবির বাড়ি শ্রীলঙ্কায়। তবে চাকরির সুবাদে ভাইয়া দুবাই থাকাকালের ভাবির সঙ্গে পরিচয় হয়েছে। গতকাল পারিবারিকভাবে বিয়ে হয়েছে তাদের। বিয়ের কাবিন ধরা হয়েছে ১ লাখ ১ টাকা।

নিকাহ রেজিস্ট্রার কাজী মাওলানা মো. দিদারুল আলম বলেন, উভয় পরিবারের সম্মতিতে এই বিয়ে সম্পন্ন হয়। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কনের নাম ফাতিমা ফাজলা। তার বাবার নাম মোহাম্মদ রাজাব ও মাতার নাম ফাতিমা ফিয়াজা। তার পাসপোর্ট নং-এন৬৯২৪৫৪১। তার জাতীয়তা শ্রীলঙ্কান।

ফটিকছড়ি পৌরসভার মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন বলেন, বিয়েটি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। আমি নবদম্পতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।

মসজিদে মাদরাসার শিক্ষক খুন - dainik shiksha মসজিদে মাদরাসার শিক্ষক খুন পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন - dainik shiksha পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা - dainik shiksha দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর - dainik shiksha ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে - dainik shiksha ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0034480094909668