ফলবঞ্চিত শিক্ষার্থীরা ফেরত পেল ফরম পূরণের টাকা - দৈনিকশিক্ষা

ফলবঞ্চিত শিক্ষার্থীরা ফেরত পেল ফরম পূরণের টাকা

গাজীপুর প্রতিনিধি |

কালিয়াকৈর জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে ফলবঞ্চিত শিক্ষার্থীরা ফরম পূরণের টাকা ফেরত নেওয়ায় বিষয়টি রফাদফা হয়েছে। সোমবার সকালে ফলবঞ্চিত শিক্ষার্থী, কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের একাধিক কর্মীর সমন্বয়ে বিষয়টি রফাদফা করা হয়। এদিকে, কলেজ কর্তৃপক্ষ চার সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে। তদন্ত কমিটির প্রাণিবিদ্যা বিভাগের প্রধান জসিম আহম্মেদকে প্রধান করা হয়েছে। তদন্ত কমিটি অভিযুক্ত ব্যক্তিদের আগামী তিন কার্যদিবসের মধ্যে জবাব দিতে নোটিশ দিয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, তিন বিষয়সহ আরও একাধিক বিষয়ে টেস্ট পরীক্ষায় ফেল করে, পরে নানা তদবির করে ফরম পূরণ করতে না পেরে কলেজ শাখার সভাপতি বিল্লাল হোসেন টুটুল ও সাধারণ সম্পাদক মামুন হোসেনের মধ্যস্থতায় ফরম পূরণ করার চেষ্টা করে। ওই সময় শিক্ষার্থীরা ফরম পূরণের জন্য নির্ধারিত টাকাও জমা দেয়। কিন্তু ফরম পূরণের সময় না থাকায় শিক্ষকরা বোর্ডে একাধিকবার চেষ্টা করেও ফরম ফিলাপ করতে পারেননি।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি বিল্লাল হোসেন টুটুল ও সাধারণ সম্পাদক মামুন মণ্ডল জানান, টাকা নেওয়া শিক্ষার্থীদের ফরম পূরণের টাকা ফেরত দিয়ে বিষয়গুলো মীমাংসা করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এসএম মোবারক হোসেন ও প্রভাষক মো. আব্দুর রাজ্জাক জানান, কলেজের ভাবমূর্তি নষ্ট করার জন্য প্রতিপক্ষ ভুল তথ্য দিয়ে আমাদের কয়েকজন শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচার করছে। আমরা যতটুকু জানি, বিষয়টি ইতোমধ্যেই মীমাংসা হয়ে গেছে।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039479732513428