ফিল্মি স্টাইলে স্কুলছাত্রীকে অপহরণ, বখাটে গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

ফিল্মি স্টাইলে স্কুলছাত্রীকে অপহরণ, বখাটে গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়া জেলার মধ্যপাড়া এলাকায় স্কুল শেষে বাসায় ফিরছিল এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রী। গত শনিবার দুপুরের দিকে অপহরণকারীরা তাকে ফিল্মি স্টাইলে প্রাইভেটকারে তুলে নেয়। সেই ঘটনার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়। ওই রাতেই ছাত্রীকে ছেড়ে দেওয়া হলেও অপহরণকারী গ্রেপ্তার না হওয়ায় চলতে থাকে সমালোচনা। শেষ পর্যন্ত গতকাল মঙ্গলবার অপহরণ চক্রের মূল হোতা জসিম উদ্দিনকে গ্রেপ্তারের তথ্য জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, ভিডিওটি দেখে র‌্যাব ছায়াতদন্ত শুরু করে। অপহরণকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান শুরু হয়। সোমবার রাতে রাজধানীর বাড্ডা এলাকা থেকে বখাটে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, গ্রেপ্তার জসিম বিদেশে ছিল। সে দীর্ঘদিন ধরে মেয়েটিকে স্কুলে ও কোচিংয়ে যাতায়াতের পথে উত্ত্যক্ত করে আসছিল। তাকে প্রেমের প্রস্তাবও দেয়। কিন্তু এতে রাজি না হওয়ায় পূর্বপরিকল্পনা অনুযায়ী শনিবার দুপুর আড়াইটায় স্কুল শেষে বাসায় যাওয়ার পথে জসিম ও তার সহযোগী ইরফান এবং আশিক ওই ছাত্রীকে টানাহ্যাঁচড়া করে প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। তারা মেয়েটিকে আটকে রেখে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে। এরপর সন্ধ্যার দিকে জসিম তার এক নিকটাত্মীয়ের বাসায় তাকে নিয়ে যায়।

তিনি বলেন, ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যমে প্রকাশ ও এলাকায় জানাজানি হওয়ায় জসিম ছাত্রীকে রাত ৮টায় ছেড়ে দিয়ে

পালিয়ে যায়। পরে সে রাজধানীর বাড্ডায় তার এক স্বজনের বাসায় আত্মগোপন করে। অপহরণে ব্যবহূত প্রাইভেটকারটি জসিম তার এক আত্মীয়ের কাছ থেকে ভাড়া নিয়েছিল।

শিক্ষকদের বেতন বাড়ানোর দাবিতে পার্লামেন্টে শিক্ষার্থীরা - dainik shiksha শিক্ষকদের বেতন বাড়ানোর দাবিতে পার্লামেন্টে শিক্ষার্থীরা স্কুল-কলেজে এ মুহূর্তে ক্লাস বাড়ানোর সুযোগ নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha স্কুল-কলেজে এ মুহূর্তে ক্লাস বাড়ানোর সুযোগ নেই : শিক্ষামন্ত্রী নতুন বছরে শিক্ষা প্রতিষ্ঠানে পুরোদমে ক্লাস : শিক্ষামন্ত্রী - dainik shiksha নতুন বছরে শিক্ষা প্রতিষ্ঠানে পুরোদমে ক্লাস : শিক্ষামন্ত্রী পীরগঞ্জে হামলা : র‍্যাবের হাতে আটক সৈকত ছাত্রলীগ নেতা - dainik shiksha পীরগঞ্জে হামলা : র‍্যাবের হাতে আটক সৈকত ছাত্রলীগ নেতা ছাত্রের মাকে পেটালেন শিক্ষক - dainik shiksha ছাত্রের মাকে পেটালেন শিক্ষক ছাত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল, শিক্ষক কারাগারে - dainik shiksha ছাত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল, শিক্ষক কারাগারে দুকুল হারালেন শিক্ষক আবু হানিফ - dainik shiksha দুকুল হারালেন শিক্ষক আবু হানিফ ‘শিক্ষকরা দক্ষ হলেই শিক্ষার্থীদের দক্ষতাভিত্তিক শিক্ষা দিতে পারবেন’ - dainik shiksha ‘শিক্ষকরা দক্ষ হলেই শিক্ষার্থীদের দক্ষতাভিত্তিক শিক্ষা দিতে পারবেন’ please click here to view dainikshiksha website