ফেসবুকে দ্বিতীয় সন্তানের নাম জানালেন মাহমুদউল্লাহ - দৈনিকশিক্ষা

ফেসবুকে দ্বিতীয় সন্তানের নাম জানালেন মাহমুদউল্লাহ

নিজস্ব প্রতিবেদক |

গত সোমবার (৬ এপ্রিল) দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দ্বিতীয়বারের মতো পুত্রসন্তানের জন্ম দেন মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেই খবর সবাইকে জানিয়েছিলেন টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক। আজ (মঙ্গলবার) জন্মের ৮ দিনের মাথায় নিজের ছোট ছেলের নামও জানালেন মাহমুদউল্লাহ।

ভিন্ন এক পোস্টে জানিয়েছেন, ছোট ছেলের নাম, ‘মোহাম্মদ জুয়াইদ উল্লাহ মায়েদ।’ এই পোস্টে নিজের ছেলের জন্য আল্লাহর রহমত কামনা করে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে করোনাভাইরাসের কারণে মাঝে কয়েকদিন বেশ টেনশনে কেটেছে মাহমুদউল্লাহর। কেননা করোনার কারণে চারদিক বন্ধ। এদিকে তার স্ত্রীর প্রসবের দিনক্ষণ এগিয়ে আসছিল। রাস্তাঘাটে লোকজন নেই। যাতায়াতে আছে বাঁধা। তার চেয়েও বড় চিন্তা ছিল সন্তান সম্ভবা স্ত্রী আর হবু সন্তানকে নিয়ে।

তবে আল্লাহর রহমতে সব ভালোভাবেই হয়েছে বলে জানিয়েছেন মাহমুদউল্লাহ। আজ দুপুরে সঙ্গে আলাপে তিনি বলেন, ‘এখন হাসপাতালও নিরাপদ নয়। করোনা শঙ্কা সেখানেই বেশি। কী হয়, কী হবে? ভীষণ রকমের চিন্তায় ছিলাম। ছোয়াচে করোনায় না আবার কোন সমস্যা হয়? এসব ভেবেই অস্থির সময় কেটেছে কদিন। আল্লাহর অশেষ মেহেরবানি কোনরকম সমস্যা হয়নি। স্কয়ার হাসপাতালে ঠিকমতই হয়েছে সব। সন্তান ও স্ত্রী এখন ভাল আছেন, সুস্থ আছেন।’

স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.004770040512085