ফেসবুকে স্টোরি দিয়ে ঢাবি ছাত্রীর আত্মহত্যার চেষ্টা - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ফেসবুকে স্টোরি দিয়ে ঢাবি ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

ঢাবি প্রতিনিধি |

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এটা আমার কর্মফল এবং বোকামির ফল। অনেককেই অনেকভাবে কষ্ট দিয়েছি। ঝামেলায় ফেলেছি, বিরক্ত করেছি। মাফ করে দিবেন সবাই।’- এভাবেই ফেসবুকে স্টোরি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

আজ মঙ্গলবার (২১ জুন) রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলে এ ঘটনা ঘটে। পরে ওই ছাত্রীকে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বিষয়টি  নিশ্চিত করেছেন রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা। ওই শিক্ষার্থী সামাজিক বিজ্ঞান অনুষদের শিক্ষার্থী।

জানা যায়, রাত দেড়টার দিকে ওই ছাত্রী তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন। এ পোস্ট দেখার কিছু সময় পর তার বন্ধুরা বিষয়টি হল প্রশাসনের নজরে নিয়ে আসেন। তখন সে নিথর অবস্থায় ছিল। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওটিতে ভর্তি করানো হয়।

ওটি (পেশাগত থেরাপি) দেওয়ার পর ক্যাবিনে এনে তার চিকিৎসা দেয়া হচ্ছে। এখন তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হবে বলে জানান রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক জিনাত হুদা।

অধ্যাপক জিনাত হুদা বলেন, তার জ্ঞান ফিরেছে। কিন্তু সে অনেক গ্যাসের ট্যাবলেট খেয়েছে। এজন্য ডাক্তাররা বলছেন তাকে আইসিইউতে ভর্তি করানোর জন্য। আমরা চেষ্টা করছি সার্বক্ষণিক তার পাশে থাকার।

ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি - dainik shiksha ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী - dainik shiksha মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় - dainik shiksha পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় - dainik shiksha ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় please click here to view dainikshiksha website