বগুড়ার ধুনটে ইসলামী ব্যাংকের নতুন শাখা - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

বগুড়ার ধুনটে ইসলামী ব্যাংকের নতুন শাখা

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার ধুনটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৯৩তম শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বগুড়া-৫ আসনের সংসদ সদস্য  মো. হাবিবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এ শাখার উদ্বোধন করেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাইয়ার আজম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান, বগুড়া জোনপ্রধান মো. রেজাউল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহন্ত, ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহসীন আলম ও পপি রানী পোদ্দার এবং ধুনট পৌরসভার মেয়র মো. এ জি এম বাদশাহ। 

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন ধুনট শাখাপ্রধান মুহাম্মাদ নুরুল আলম। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন প্রকৌশলী আসিফ ইকবাল সনি ও ধুনট মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক হায়দার আলী হিন্দোল ও গোলাম সোবহানসহ অনেকে। ব্যাংকের কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এমপি মো. হাবিবর রহমান বলেন, ইসলামী ব্যাংক পেশাদারিত্ব ও আন্তরিক সেবার মাধ্যমে এ দেশের মানুষের আস্থা ও ভালবাসা অর্জন করেছে এবং বিশ্বসেরা ব্যাংকের তালিকায় স্থান পেয়ে দেশের জন্য সুনাম বয়ে এনেছে। তিনি ধুনটে শাখা চালু করার জন্য ইসলামী ব্যাংকের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী বলেন, ইসলামী ব্যাংক দেশে কল্যাণমুখী ব্যাংকিং ধারার প্রবর্তক। সব ব্যবসায়িক সূচকে শীর্ষস্থান অর্জনের পাশাপাশি এ ব্যাংক দেশের সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0043220520019531