বগুড়ার শাহ সুলতান কলেজের ফটকে ছাত্রদলের তালা - দৈনিকশিক্ষা

বগুড়ার শাহ সুলতান কলেজের ফটকে ছাত্রদলের তালা

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের প্রথম দিনে বগুড়ার সরকারি শাহ সুলতান কলেজের ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা।

রোববার সকালে শহরের বনানীতে কলেজ ক্যাম্পাসের মূল ফটকে তালা ঝুলিয়ে দেওয়া হয়।

এ সময় কলেজ ফটকে ‘রাষ্ট্র মেরামতের কাজ চলতেছে, সাময়িক অসুবিধার জন্য দুঃখিত’ লেখা সম্বলিত একটি ব্যানার টাঙিয়ে দেন ছাত্রদল নেতাকর্মীরা। কলেজ শাখা ছাত্রদল নেতা নাছিরুজ্জামান মামুন ও হাবিবুর রহমান হিরা এতে নেতৃত্বে দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তালা ঝুলিয়ে দেওয়ার পর প্রধান ফটকটি কিছুক্ষণ বন্ধ ছিল। পরে সকাল ৮টার দিকে ফটকের তালা ভেঙে শিক্ষক-শিক্ষার্থীদের যাতায়াতের ব্যবস্থা করে দেন কলেজের নিরাপত্তা প্রহরীরা।

সরকারি শাহ সুলতান কলেজ শাখা ছাত্রদল নেতা নাছিরুজ্জামান মামুন বলেন, এক দফা দাবিতে কলেজের ফটকে তালা ঝুলিয়েছি। খালেদা জিয়ার মুক্তি দিয়ে অতি দ্রুত একটি নিরপেক্ষ সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন করতে হবে। অন্যথায় সাধারণ শিক্ষার্থীদের নিয়ে ক্যাম্পাসে আন্দোলন চালিয়ে যাব।

সরকারি শাহ সুলতান কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি আতিক হাসান বলেন, ছাত্রদল কাক ডাকা ভোরে কারও না থাকার সুযোগে তালা দিয়ে পালিয়েছে। এসব কার্যক্রম হাস্যকর। সাধারণ শিক্ষার্থীদের পাঠদানের পরিবেশ নষ্টের চেষ্টা করা তলে কঠোর জবাব দেওয়া হবে। 

সরকারি শাহ সুলতান কলেজ কলেজের অধ্যক্ষ অধ্যাপক শহীদুল আলম বলেন, কলেজের ফটকে কোনো তালা বা ব্যানার আমি দেখিনি। এ বিষয়ে কিছু জানা নেই।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029489994049072