বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই : তোফায়েল আহমদ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই : তোফায়েল আহমদ

ভোলা প্রতিনিধি |

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার বাংলাদেশের অনেক উন্নয়ন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। তাই যে কয়দিন বেঁচে আছি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই।

শুক্রবার বিকেলে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে এসব কথা বলেন তিনি। 

তোফায়েল আহমেদ আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের মতো ভোলাতেও ব্যাপক উন্নয়ন হয়েছে। নদী ভাঙন থেকে ভোলাকে রক্ষায় ব্লক বাধ দিয়েছি। এখন স্বপ্ন হচ্ছে ভোলা-বরিশাল ব্রিজ তৈরি করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একদিন ভোলা-বরিশাল ব্রিজও করবো ইনশাআল্লাহ।
 
তোফায়েল আহমেদ আরও বলেন, বিএনপি আমলে কেবল লুটপাট হয়েছে। উন্নয়ন হয়নি। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার উন্নয়ন করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে জনগণের সমর্থন চান বর্ষীয়ান এই নেতা। 

সমাবেশে বাপ্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আজহার উদ্দিন কালুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মমিন টুলু, সাবেক যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদারসহ অনেকে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE   করতে ক্লিক করুন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0037140846252441