বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ৪ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ৪

গোপালগঞ্জ প্রতিনিধি |

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে চার যুবককে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুক্রবার (৯ নভেম্বর)  সকাল ১০টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু হলে ডিভাইসসহ সুদীপ্ত বাড়ৈ নামে এক পরীক্ষার্থীকে আটক করা হয়। 

পরে আটক ওই যুবকের দেওয়া তথ্যের ভিত্তিতে জালিয়াতি চক্রে জড়িত সন্দেহভাজন  আরও তিন জনকে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও গোয়েন্দা সংস্থার সহযোগিতায় আটক করা হয়।

আটকরা হলেন- মাদারীপুরের রাজৈর থানার বাহাদুরপুর গ্রামের জগদীশ বাড়ৈর ছেলে সুদীপ্ত বাড়ৈ, একই থানার আরুয়াকান্দি গ্রামের গান্ধী পোস্তার ছেলে সুভাষ পোস্তা, গোপালগঞ্জের কোটালীপাড়া থানার কোনাই ভিটা গ্রামের হরিদাশ বাড়ৈর ছেলে উজ্জ্বল বাড়ৈ এবং একই থানার লক্ষন্ডা গ্রামের মহাদেব বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাস।

শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে জিজ্ঞাসাবাদ করেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও গোয়েন্দা সংস্থার সদস্যরা।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড খোন্দকার নাসিরউদ্দিন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কঠোর নিরাপত্তার কারণে জালিয়াতি চক্রের সদস্যরা ডিভাইস নিয়ে প্রবেশ করলেও তা ব্যবহার করার আগেই তাদেরকে আটক করা হয়। 

তদন্ত চলছে, তদন্ত শেষে আটক ওই চার যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035970211029053