বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদ ঢাকা মহানগর কমিটি গঠন - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদ ঢাকা মহানগর কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক |

বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদ ঢাকা মহানগর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় এ উপলক্ষে লালবাগ থানার হাজী ইব্রাহিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক সভার আয়োজন করা হয়।

বা থেকে সভাপতি এম এ ছিদ্দিক মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী

খুরশিদা আক্তার জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের সভাপতি মো. সিদ্দিকুর রহমান।

সভায় সর্বসম্মতিক্রমে এম এ ছিদ্দিক মিয়াকে সভাপতি, মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক ও মো. মোকাম্মেল হোসেনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করে ৭১ সদস্য বিশিষ্ট পরিষদের ঢাকা মহানগর কমিটি গঠন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মো. সিদ্দিকুর রহমান বলেন, প্রাথমিক শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান ও বৈষম্যহীন শিক্ষা প্রতিষ্ঠার সংগ্রামে সকল শিক্ষককে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035851001739502