বঙ্গবন্ধু মেডিকেলে ডিপ্লোমা-এমফিল কোর্সের ভর্তি পরীক্ষা ৪ জুন - ভর্তি - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধু মেডিকেলে ডিপ্লোমা-এমফিল কোর্সের ভর্তি পরীক্ষা ৪ জুন

নিজস্ব প্রতিবেদক |

করোনাভাইরাসের সংক্রমণ বিবেচনায় স্থগিত হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের জুলাই ২০২১ সেশনের এমফিল, এমএমইডি ও ডিপ্লোমা এবং এমফিল পিএসএম ও এমপিএইচ কোর্সের ভর্তি পরীক্ষার নতুন তারিখ প্রকাশ করা হয়েছে। আগামী ৪ জুন পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। বিএসএমএমইউর প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) এবং ভর্তি ও পরীক্ষা সমন্বয় কমিটির সভাপতি এ কে এম মোশাররফ হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের জুলাই ২০২১ সেশনের এমফিল, এমএমইডি, ডিপ্লোমা এবং এমফিল পিএসএম এবং এমপিএইচ ভর্তি পরীক্ষা পরিবর্তিত সময়সূচি ৪ জুন অনুষ্ঠিত হওয়ার জন্য পরিকল্পনা করা হয়েছে। পরিবর্তিত সময়সূচি অনুযায়ী এমফিল, এমএমইডি ও ডিপ্লোমা ভর্তি পরীক্ষা শুক্রবার ৪ জুন সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। একই দিনে এমফিল পিএসএম ও এমপিএইচ ভর্তি পরীক্ষা বেলা সাড়ে ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির কারণে যদি সরকার উক্ত সময়ে লকডাউন ঘোষণা করে, তাহলে ৪ জুন অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষার তারিখ পুনর্নির্ধারণ করা হবে। অন্যথায় নির্ধারিত তারিখে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে ৩১ মে পত্রিকায় বিজ্ঞপ্তি এবং বিএসএমএমইউ ওয়েবসাইটের মাধ্যমে আসন বিন্যাস, পরীক্ষার ভেন্যু এবং প্রবেশপত্র প্রিন্টের তারিখ জানানো হবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু - dainik shiksha ৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! - dainik shiksha এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ - dainik shiksha বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! - dainik shiksha ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি - dainik shiksha নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ - dainik shiksha উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ please click here to view dainikshiksha website