বদলির দাবিতে এমপিওভুক্ত শিক্ষকদের রাজপথে অবস্থান ২৫ অক্টোবর - কলেজ - দৈনিকশিক্ষা

বদলির দাবিতে এমপিওভুক্ত শিক্ষকদের রাজপথে অবস্থান ২৫ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক |

এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের প্রতিষ্ঠান পরিবর্তন ও বদলি ব্যবস্থা চালুর দাবিতে আগামী ২৫ অক্টোবর পদযাত্রা ও অবস্থান কর্মসূচি পালন করবেন। ওইদিন সকাল দশটায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান এবং পরে পদযাত্রা পালন  করবেন শিক্ষকরা। দৈনিক শিক্ষাকে এ বিষয়টি নিশ্চিত করেছেন মোঃ হারুন অর রশিদ ও মোহাম্মদ সিরাজুল ইসলাম।  এমপিওভুক্ত শিক্ষকদের বদলি বাস্তবায়ন কমিটি যথাক্রমে আহ্বয়াক ও সদস্য-সচিব তারা।

কমিটির আহবায়ক হারুন অর রশিদ দৈনিক শিক্ষাকে বলেন বদলি আমাদের একান্ত দাবি। এ দাবি আদায়ে আমরা কঠোর কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছি। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর নির্দেশে ২০২০ খ্রিষ্টাব্দের আগেই বদলি চালুর প্রজ্ঞাপন ও অফিস আদেশ প্রদান করবেন।

সিরাজুল ইসলাম বলেন, বদলির দাবিতে ঢাকার রাজপথে আন্দোলনে অংশগ্রহণ করার জন্য  সবাইকে দলমত ভুলে প্রেসক্লাবে আসার আহ্বান জানাই। বদলি না হলে আজীবন একজায়গায় পঁচে-গলে মরতে হবে।

তিনি বলেন, রাজপথে লড়াইয়ের মাধ্যমে বদলি আদায় করতে হবে প্রয়োজনে আমরণ অনশনে যাবো। 

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website