স্বাস্থ্যসচিবকে পাট মন্ত্রণালয়ে বদলি - বিবিধ - দৈনিকশিক্ষা

স্বাস্থ্যসচিবকে পাট মন্ত্রণালয়ে বদলি

নিজস্ব প্রতিবেদক |

স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য বিভাগের সচিব আবদুল মান্নানকে বদলি করা হয়েছে। তাঁকে বদলি করে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। তাঁর স্থলাভিষিক্ত করা হয়েছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব লোকমান হোসেন মিয়াকে।

গত বছরের জুন মাসে করোনাভাইরাস সংক্রমণের টালমাটাল অবস্থায় স্বাস্থ্যসেবা বিভাগের তৎকালীন সচিব আসাদুল ইসলামকে সরিয়ে আবদুল মান্নানকে আনা হয়েছিল। এক বছর যেতে না যেতেই আবদুল মান্নানকে বদলি করা হলো।

আবদুল মান্নান বর্তমানে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে চিকিৎসাধীন। কয়েক দিন ধরে আবদুল মান্নানকে বদলি করা হতে পারে এমন একটি আলোচনা চলছিল। করোনাভাইরাস নিয়ন্ত্রণে সারা দেশে লকডাউন শুরুর আগের দিন আজ তাঁকে বদলি করা হলো।

এ ছাড়া মোকাব্বির হোসেনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সচিব করা হয়েছে। অন্যদিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুণকে পদোন্নতি দিয়ে জ্যেষ্ঠ সচিব করা হয়েছে।

 

 

 

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website