বন্ধ স্কুল থেকে অপহৃত ব্যবসায়ী উদ্ধার - স্কুল - দৈনিকশিক্ষা

বন্ধ স্কুল থেকে অপহৃত ব্যবসায়ী উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালীর সেনবাগের বক্সিরহাট বাজারের অপহৃত ব্যবসায়ী মো. আবদুল্লাহকে (৪২) আট দিন পর গতকাল বৃহস্পতিবার ভোরে চাঁদপুর জেলা থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে। ফেনীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুরের ফরিদগঞ্জের রূপসা আহমদিয়া উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষ থেকে উদ্ধার করে।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যান। করোনা পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও ওই বিদ্যালয়ের কক্ষে তাঁকে কারা আটকে রেখেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। ব্যবসায়ী আবদুল্লাহ সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের প্রয়াত ফয়েজ আহমদের ছেলে। তিনি উপজেলার বীজবাগ ইউনিয়নের বক্সিরহাট বাজারে ওয়ালটন ডিলারশিপ নিয়ে ইলেকট্রনিকস ব্যবসা করছেন।

ফেনী পিবিআইর এসআই হায়দার আলী আকন্দ জানান, মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে ব্যবসায়ীকে চাঁদপুর থেকে উদ্ধার করা হয়। তাঁকে অপহরণ করে প্রথমে ১৫ লাখ টাকা দাবি করেন অপহরণকারীরা। পরে ১০ লাখ টাকা দিতে বলেছিলেন। উল্লেখ্য, গত ১ এপ্রিল ওই ব্যবসায়ী সেনবাগ থেকে ফেনী যাওয়ার পথে অপহরণের শিকার হন। পরদিন তাঁর মোবাইল ফোন নম্বর থেকে স্ত্রীকে ফোন করার পর পরই আবার তা বন্ধ করে দেওয়া হয়। এ ঘটনায় সেনবাগ থানায় একটি জিডি করেন তাঁর স্বজনরা।

সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী - dainik shiksha আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর - dainik shiksha চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা - dainik shiksha পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার - dainik shiksha ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল please click here to view dainikshiksha website