ববিতে প্রথমবারের মতো পাঁচ অনুষদে ডিন নিয়োগ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ববিতে প্রথমবারের মতো পাঁচ অনুষদে ডিন নিয়োগ

ববি প্রতিনিধি |

বরিশাল বিশ্ববিদ্যালয়ের পাঁচটি অনুষদে প্রথমবারের মতো ডিন নিযুক্ত করা হয়েছে। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে নবনিযুক্ত পাঁচজন ডিন দায়িত্ব নিয়েছেন। এর আগে বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা মিলনায়তনে নবনিযুক্ত ডিনদের ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. ছাদেকুল আরেফিন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্র জানায়, ২০ নভেম্বর বিশ্ববিদ্যালয়ে পাঁচটি অনুষদে প্রথমবারের মতো ডিন নিয়োগ দেওয়া হয়। নতুন দায়িত্ব পাওয়া শিক্ষকেরা হলেন সামাজিক বিজ্ঞান অনুষদে সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক দিল আফরোজ খানম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মো. শফিউল আলম, বিজনেস স্টাডিজ অনুষদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবদুল্লাহ আল মাসুদ, জীববিজ্ঞান অনুষদে উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সুব্রত কুমার দাস এবং আইন অনুষদে আইন বিভাগের সহযোগী অধ্যাপক সুপ্রভাত হালদার।

অনুষ্ঠানে উপাচার্য ছাদেকুল আরেফিন বলেন, যাঁর যতটুকু দায়িত্ব, তিনি যদি তা যথাযথ নিয়মের মধ্যে থেকে সঠিকভাবে পালন করেন, তাহলেই শিক্ষা, গবেষণা ও সহশিক্ষা কার্যক্রমের সমন্বয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় অচিরেই একটি বিশ্বমানের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হবে। এ সময় উপাচার্য বরিশাল বিশ্ববিদ্যালয়কে একটি সেশনজটমুক্ত বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে নবনিযুক্ত ডিনদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, শিক্ষক সমিতির সভাপতি আবদুল কাউয়ুম, কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক মুহসিন উদ্দীন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন শফিউল আলম এবং অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু হাসান।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0069108009338379