বরগুনা সরকারি কলেজে ১৪৪ ধারা জারি - কলেজ - দৈনিকশিক্ষা

বরগুনা সরকারি কলেজে ১৪৪ ধারা জারি

বরগুনা প্রতিনিধি |

বরগুনা সরকারি কলেজে নব গঠিত ছাত্রলীগের দুই গ্রুপ একই সময় দোয়া অনুষ্ঠানের আয়োজন করায় কলেজ ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

শুক্রবার (৫ আগস্ট) বেলা ১১টার দিকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস স্বাক্ষরিত এক আদেশে রেড এলার্ট জারি করা হয়।

ওই আদেশে বলা হয়, শুক্রবার বরগুনা সরকারি কলেজে ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সভাপতি পদ বঞ্চিত দুই গ্রুপ একই স্থানে দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। এতে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় কলেজসহ আশপাশের এলাকায় ১৪৪ জারি করা হয়েছে। একই সঙ্গে ওই এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা হয়েছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি পদ বঞ্চিত সবুজ মোল্লা জানান, ১৪৪ ধারা জারি করায় তিনি মিষ্টিপট্টি এলাকার একটি মসজিদে করবেন দোয়া অনুষ্ঠান আয়োজন করবেন। সেখানে যাতে কোনো পক্ষ প্রতিবন্ধকতা তৈরি না করে সে বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন।

অবশেষে এমপিও শিট পেলেন শিক্ষকরা - dainik shiksha অবশেষে এমপিও শিট পেলেন শিক্ষকরা একদিন ছুটি নিলেই টানা ৫ দিনের ছুটি মিলবে সরকারি কর্মচারীদের - dainik shiksha একদিন ছুটি নিলেই টানা ৫ দিনের ছুটি মিলবে সরকারি কর্মচারীদের শিক্ষার্থীদের দিয়ে এসএসসির খাতা মূল্যায়ন, শিক্ষককে অব্যাহতি - dainik shiksha শিক্ষার্থীদের দিয়ে এসএসসির খাতা মূল্যায়ন, শিক্ষককে অব্যাহতি নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে - dainik shiksha নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে এবার প্রশ্নফাঁস হয়নি : শিক্ষামন্ত্রী - dainik shiksha এবার প্রশ্নফাঁস হয়নি : শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : প্রধানমন্ত্রী - dainik shiksha বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : প্রধানমন্ত্রী দশম শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে এসএসসির খাতা মূল্যায়ন, শিক্ষককে শোকজ - dainik shiksha দশম শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে এসএসসির খাতা মূল্যায়ন, শিক্ষককে শোকজ please click here to view dainikshiksha website