বলীপাড়া বাজার উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

বলীপাড়া বাজার উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ অনুসারে বলীপাড়া বাজার উচ্চ বিদ্যালয়ে ১। একজন সহকারী প্রধান শিক্ষক, স্নাতক/সমমান ও বিএড ডিগ্রি/সমমান এবং মাধ্যমিক/নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে এমপিওভুক্ত হিসেবে ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতাসম্পন্ন (গ্রেড ০৮ ও বেতন ২৩০০০-৫৫৪৭০) ২। একজন ল্যাব অ্যাসিস্ট্যান্ট (এপারেল মেনুফেকচারিং বেসিকস/ড্রেস মেকিং) কোনো স্বীকৃত বোর্ড হতে সংশ্লিষ্ট ট্রেডে এইচএসসি (ভোকেশনাল ২য় বিভাগ/সমমান সিজিপিএ) (গ্রেড ১৬ বেতন ৯৩০০-২২৪৯০) ৩। একজন কম্পিউটার ল্যাব অপারেটর, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩ বছর মেয়াদি কম্পিউটার ডিপ্লোমা/সমমান অথবা শিক্ষা বোর্ড হতে কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে এইচএসসি/সমমান, সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী অগ্রাধিকার পাবে। (গ্রেড ১৬ বেতন ৯৩০০-২২৪৯০) ৪। একজন অফিস সহায়ক ৫। একজন নিরাপত্তাকর্মী ৬। একজন পরিচ্ছন্নতাকর্মী (৪নং থেকে ৬ নং পদে জেএসসি/জেডিসি/সমমান, (গ্রেড ২০ বেতন ৮২৫০-২০০১০) নিয়োগ করা হবে। 

বিশেষভাবে উল্লেখ্য যে, ১। সকল প্রার্থীদের সমগ্র শিক্ষা জীবনে একটির বেশি ৩য় বিভাগ/সমমান গ্রহণযোগ্য হবে না। ২। ২ থেকে ৬ নম্বর পদের জন্য বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর (সমপদেও ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য। ৩। আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে সকল সনদের সত্যায়িত ফটোকপি, তিন কপি পিপি সাইজের রঙ্গিন ছবি, মোবাইল নম্বর ও প্রয়োজনীয় কাগজপত্রসহ নিম্ন ঠিকানায় আবেদন করতে হবে। 

পূর্বে যারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নাই। 

যোগাযোগ: -প্রধান শিক্ষক, বলীপাড়া বাজার উচ্চ বিদ্যালয়, ডাক ও উপজেলা: থানচি (৪৬৩০) জেলা: বান্দরবান পার্বত্য জেলা। 

মোবাইল: 01552283460

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা - dainik shiksha ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের মাধ্যমে শিক্ষামন্ত্রী কওমি মাদরাসার ঐতিহ্য নষ্ট করতে চান - dainik shiksha ছাত্রলীগের মাধ্যমে শিক্ষামন্ত্রী কওমি মাদরাসার ঐতিহ্য নষ্ট করতে চান ঈদে চার বিভাগে বেশি বৃষ্টিপাত হতে পারে - dainik shiksha ঈদে চার বিভাগে বেশি বৃষ্টিপাত হতে পারে সব সময় গাছ লাগানো আমাদের নীতি ছিলো: প্রধানমন্ত্রী - dainik shiksha সব সময় গাছ লাগানো আমাদের নীতি ছিলো: প্রধানমন্ত্রী কখনো বিদ্যালয়ে যায়নি তিন কোটি মানুষ - dainik shiksha কখনো বিদ্যালয়ে যায়নি তিন কোটি মানুষ বিসিএস ছেড়ে নন-ক্যাডারে যোগ দিলেন কর্মকর্তা - dainik shiksha বিসিএস ছেড়ে নন-ক্যাডারে যোগ দিলেন কর্মকর্তা ১৯ জন শিক্ষক বেতন পান না ৭ মাস ধরে - dainik shiksha ১৯ জন শিক্ষক বেতন পান না ৭ মাস ধরে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0027589797973633