বশেমুরবিপ্রবিতে কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ - Dainikshiksha

বশেমুরবিপ্রবিতে কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক |

প্রশাসনিক বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কর্মচারী সমিতি শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশ করেছে। সোমবার (২৩ এপ্রিল) সকালে প্রশাসনিক ভবনের নিচে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

কর্মচারীদের আপগ্রেডশনের ক্ষেত্রে স্বেচ্ছাচারিতা, ওভারটাইমের ক্ষেত্রে বৈষম্য, আপগ্রেডেশন নীতিমালা সংশোধনে তালবাহানা এবং পারিতোষিক ক্ষেত্রে বৈষম্যের প্রতিবাদে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সমাবেশে, বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির সভাপতি মোঃ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ, সহ-সভাপতি  মোঃ নাছির উদ্দিন  মোল্লা, আমিনুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোঃ পলু, কার্যকরি সদস্য তরিকুল ইসলামসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

সমিতির সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ বলেন, আমরা দীর্ঘদিন ধরে শোষিত হয়ে আসছি। আমাদের ন্যায্য অধিকারগুলো থেকে আমরা বঞ্চিত হচ্ছি। এবার আমাদের দাবিগুলো মেনে নেওয়া না হলে আমরা আরও কঠোর কর্মসূচি গ্রহণ করব।

সমিতির সভাপতি মোঃ রবিউল ইসলাম বলেন, আমাদের এই দাবি দীর্ঘদিনের। কর্তৃপক্ষ আমাদেরকে শুধু আশ্বাস দিয়েই রেখেছেন। এ পর্যন্ত তারা আমাদের  কোনও দাবি পূরণ করেননি। দাবি মেনে না নেওয়া পর্যন্ত এই প্রতিবাদ চলবে বলেও জানান রবিউল।

সকল কর্মচারী তাদের কর্মক্ষেত্র ত্যাগ করে সমাবেশে যোগ দেয়। এতে বিশ্ববিদ্যালয়ের  পরিবহন ব্যবস্থাসহ বিভিন্ন কর্মকাণ্ড বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তি পোহাতে হয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ সকল দফতরের কর্মকর্তাদের।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0031218528747559