বশেমুরবিপ্রবিতে পাল্টাপাল্টি কর্মসূচি দুই বিভাগের - দৈনিকশিক্ষা

বশেমুরবিপ্রবিতে পাল্টাপাল্টি কর্মসূচি দুই বিভাগের

বশেমুরবিপ্রবি প্রতিনিধি |

ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সঙ্গে একীভূত করার দাবির বিপক্ষে মানববন্ধন করেছেন ইইই বিভাগের শিক্ষার্থীরা।

বুধবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা চত্বরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষার্থীরা অভিযোগে বলেন, তাদের বিভাগে বর্তমানে যে পরিমাণ শিক্ষার্থী রয়েছে তারাই পর্যাপ্ত ল্যাব ও ক্লাসরুম সুবিধা পাচ্ছে না। এ অবস্থায় নতুন শিক্ষার্থী যুক্ত করা হলে আমাদের বিভাগের শিক্ষার মান ও পরিবেশ নষ্ট হবে। 

শিক্ষার্থীরা আরও জানান, তাদের পাঠ্যক্রম এবং আমাদের পাঠ্যক্রমে প্রায় ৪০ শতাংশ অমিল রয়েছে। ইটিই বিভাগের শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরে যে দাবি করে আসছে সেটি সম্পূর্ণ অযৌক্তিক।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034358501434326