বশেমুরবিপ্রবির স্নাতক ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ - দৈনিকশিক্ষা

বশেমুরবিপ্রবির স্নাতক ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি |

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার প্রকাশিত এ বিজ্ঞপ্তিতে স্নাতক প্রথম বর্ষে অনলাইনে ভর্তির আবেদন শুরুর তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২২ ডিসেম্বর। চলবে আগামী ৮ জানুয়ারি পর্যন্ত।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. মোরাদ হোসেন স্বাক্ষরিত ভর্তি বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়। গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা এতে আবেদন করতে পারবেন। আবেদনের ক্ষেত্রে বিভাগ ভিত্তিক বিভিন্ন শর্ত দেওয়া হয়েছে। আর ইউনিট ভিত্তিক আবেদন ফি নির্ধারণ করা হয়েছে পাঁচশত টাকা। আবেদন শেষ হলে মেধা তালিকায় স্থানপ্রাপ্ত প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের পরে ১৩ জানুয়ারি চূড়ান্ত মেধা তালিকা প্রকাশ করা হবে। পরে ১৬-১৮ জানুয়ারি পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে।

এ বছর তিন ইউনিটের অধীনে সর্বমোট এক হাজার ৫০৫ জন শিক্ষার্থী ভর্তি হতে পারবেন। এক্ষেত্রে 'ক' ইউনিটের আসন সংখ্যা ৭৫৫, 'খ' ইউনিটে ৫০০ এবং 'গ' ইউনিটে ২৫০টি আসন রয়েছে। ভর্তির আবেদন সংক্রান্ত যেকোনো তথ্য এবং ফি জমাদানের পদ্ধতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE   করতে ক্লিক করুন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035309791564941