বসন্তের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

বসন্তের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

বসন্ত উপলক্ষে পছন্দের কেনাকাটায় দেশজুড়ে এক হাজার ছয়শ’র বেশি আউটলেট, ই-কমার্স ও এফ-কমার্স প্ল্যাটফর্মে গ্রাহকরা বিকাশ পেমেন্টে পাচ্ছেন ৫ শতাংশ থেকে ৩০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ৫ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত এই ক্যাম্পেইনে একজন গ্রাহক সর্বমোট ৪০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন।

অফলাইন পেমেন্টে সর্বোচ্চ ১০০ টাকা এবং অনলাইন পেমেন্টে সর্বোচ্চ ১০০ টাকা মিলিয়ে দিনে মোট ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। সুপরিচিত রেস্টুরেন্ট, পোশাক, জুতা, এক্সেসরিজের আউটলেট এবং নিত্যপ্রয়োজনীয় পণ্য ও পরিসেবার অনলাইন প্ল্যাটফর্মে গ্রাহকরা এই সুবিধা পাবেন।

অফার সম্পর্কে বিস্তারিত এবং আউটলেট/অনলাইন শপের তালিকা জানতে ভিজিট করতে হবে নির্ধারিত লিংকে (https://www.bkash.com/campaign/boshonto-offer এবং https://www.bkash.com/campaign/boshonto-online-cashback)।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে অথবা মার্চেন্ট পয়েন্টের কিউআর কোড স্ক্যান করে খুব সহজেই পেমেন্ট করা যাবে। একইভাবে অনলাইন প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশ নম্বর, ওটিপি ও বিকাশ পিন দিয়ে পেমেন্ট করা যাবে। এছাড়া, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করেও পেমেন্ট করার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য।

ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী - dainik shiksha ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী পহেলা বৈশাখ বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ: ঢাবি ভিসি - dainik shiksha পহেলা বৈশাখ বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ: ঢাবি ভিসি দুই শতাধিক মাদরাসাছাত্রের শিক্ষা উপকরণ পুড়ে ছাই - dainik shiksha দুই শতাধিক মাদরাসাছাত্রের শিক্ষা উপকরণ পুড়ে ছাই অকর্ম প্রজন্ম গড়ে ক্লান্ত জাতীয় বিশ্ববিদ্যালয় এবার পরিত্যক্ত হচ্ছে - dainik shiksha অকর্ম প্রজন্ম গড়ে ক্লান্ত জাতীয় বিশ্ববিদ্যালয় এবার পরিত্যক্ত হচ্ছে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0079998970031738