বাংলাদেশ তাঁত বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

বাংলাদেশ তাঁত বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ তাঁত বোর্ড। ১১টি ভিন্ন পদে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সহকারী পরিচালক, জনসংযোগ কর্মকর্তা, ক্রয় কর্মকর্তা, মার্কেটিং কর্মকর্তা, লিয়াজোঁ কর্মকর্তা, গবেষণা কর্মকর্তা, সমন্বয় কর্মকর্তা, মেডিকেল অফিসার, কারিগরি কর্মকর্তা, ইন্সট্রাক্টর, ডিজাইনার।

পদসংখ্যা

মোট ১৯ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী সকল পদের বেতন ২২,০০০-৫৩,০৬০/-টাকা

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে (www.bhb.teletalk.com.bd) আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

২৯ জুন, ২০২২।

সূত্র : বাংলাদেশ তাঁত বোর্ড ওয়েবসাইট

বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.003565788269043