বাউবিতে মাস্টার অব এডুকেশন প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

বাউবিতে মাস্টার অব এডুকেশন প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) স্কুল অব এডুকেশন পরিচালিত মাস্টার অব এডুকেশন (এমএড) প্রোগ্রামে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে (২০২৩ ব্যাচ) ভর্তির জন্য অনলাইনে আবেদন পত্র আহ্বান করেছে।

ভর্তি আবেদনের যোগ্যতা
অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে বিএড/বিএমএড/বেল্ট/বিএজিএড/বিপিএড/ডিপিএড বা সমমানের ডিগ্রিসহ ন্যূনতম স্নাতক ডিগ্রি।

ভর্তি সংক্রান্ত তথ্য
আবেদনের তারিখঃ ৮ জুন ২০২৩ পর্যন্ত ।


আবেদনের লিংক:  osapsnew.bou.ac.bd/applicant/validateCircular/311

আবেদনের ফি: ৭০০ টাকা।
প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ: ১৮ জুন।
অনলাইনে প্রবেশপত্র প্রাপ্তির তারিখ : ২২ জুন মৌখিক পরীক্ষার আগ পর্যন্ত।

নিজস্ব মোবাইল ফোন নাম্বার ও ইমেইল আইডি ব্যাবহার করে আবেদন করতে হবে। তৃতীয় লিঙ্গের শিক্ষার্থীরা নির্ধারিত র্কোস ফির ৬০ শতাংশ ছাড় পাবেন। আবেদনপত্রটি প্রিন্ট করে শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ ও নম্বরসহ ৯ জুনের মধ্যে সংশ্লিষ্ট বাউবির আঞ্চলিক/উপ আঞ্চলিক কেন্দ্রে জমা দিতে হবে। আবেদনপত্র যাচাই বাছাইয়ের পর কেবল প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীরাই পরীক্ষার জন্য যোগ্য বলে বিবেচিত হবেন এবং তাদের তালিকা বাউবির ওয়েবসাইটে ১৮ জুন দেওয়া হবে।

বিস্তারিত জানতে ক্লিক করুন 

একাদশে ভর্তিতে কলেজ পছন্দে যে বিষয়গুলো মনে রাখতে হবে - dainik shiksha একাদশে ভর্তিতে কলেজ পছন্দে যে বিষয়গুলো মনে রাখতে হবে ছাত্রীকে যৌন হয়রানি: জুতার মালা শিক্ষককের - dainik shiksha ছাত্রীকে যৌন হয়রানি: জুতার মালা শিক্ষককের ঢাকা বোর্ডের এসএসসি: অসন্তুষ্টদের খাতা চ্যালেঞ্জ ১ লাখ ৮০ হাজার - dainik shiksha ঢাকা বোর্ডের এসএসসি: অসন্তুষ্টদের খাতা চ্যালেঞ্জ ১ লাখ ৮০ হাজার থমকে আছে শিক্ষক বদলি কার্যক্রম - dainik shiksha থমকে আছে শিক্ষক বদলি কার্যক্রম প্রশিক্ষক হতে শিক্ষকদের আবেদন আহ্বান - dainik shiksha প্রশিক্ষক হতে শিক্ষকদের আবেদন আহ্বান কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0082051753997803