বাণিজ্যমন্ত্রীর করোনা জয় - বিবিধ - দৈনিকশিক্ষা

বাণিজ্যমন্ত্রীর করোনা জয়

নিজস্ব প্রতিবেদক |

করোনাভাইরাসে আক্রান্ত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি করোনা জয় করে বাসায় ফিরেছেন। কোনরকম জটিলতা না থাকায় আজ শনিবার দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতাল (সাবেক অ্যাপোলো হাসপাতাল) থেকে তিনি বাসায় যান। তবে ডাক্তারের পরামর্শ অনুসারে তাঁকে আরো ১৫ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। আজ মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো. কামরুজ্জামান চৌধুরী তুহিন  এই তথ্য নিশ্চিত করেন।

তুহিন জানান, চিকিৎসকরা প্রতিনিয়ত স্যারকে চিকিৎসা দিয়েছেন। এর মধ্যে আরো কয়েকবার করোনা টেস্ট করেছেন। প্রতিবারই রেজাল্ট নেগেটিভ এসেছে। এছাড়া বর্তমানে স্যারের শরীরে কোনো সমস্যা নেই। তাই আজ দুপুরে ডাক্তাররা তাকে হাসপাতাল  থেকে ছাড় দিয়েছেন। 

করোনায় আক্রান্ত হয়ে শারীরিকভাবে খুব বেশি অসুস্থ না হলেও গত ১৭ জুন সন্ধ্যায় তিনি হাসপাতালে ভর্তি হন।

হাসপাতালে থাকাকালীন যাঁরা খোঁজখবর নিয়েছেন বাণিজ্যমন্ত্রী তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। একই সঙ্গে দেশবাসীর কাছে দোয়া চান মন্ত্রী।

অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website