বাসচাপায় জাবির আহত শিক্ষার্থীরও মৃত্যু - দৈনিকশিক্ষা

বাসচাপায় জাবির আহত শিক্ষার্থীরও মৃত্যু

জাবি প্রতিনিধি |

সড়ক দুর্ঘটনায় গুরতর আহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থীও মারা গেছেন। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সাভারের এনাম মেডিকেল হাসাপাতালে দুপুর ১২টার দিকে ওই শিক্ষার্থী মৃত্যুবরণ করেন।

বিশ্ববিদ্যালয়ে সহকারী প্রক্টর মো. শরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আরাফাত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের ৪৩তম আবর্তনের শিক্ষার্থী।

এর আগে শুক্রবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন নাজমুল হাসান রানা (৪৩ তম আবর্তন- মার্কেটিং বিভাগ)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয় আল বেরুনী হলের মার্কেটিং বিভাগের ৪৩ তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হাসান রানা ও  মাইক্রোবায়োলজি বিভাগের আরাফাত সাভারের কলমায় অবস্থিত মার্কাস মসজিদ থেকে তাবলীগ জামাত শেষ করে অটোরিকশায় করে ক্যাম্পাসে ফিরছিলেন।

তাদের রিকশা সিঅ্যান্ডবি ও বিশ্ববিদ্যালয় মীর মোশাররফ হোসেন হল সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের মাঝামাঝি স্থানে আসলে পেছন থেকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এসময় ওই দুই শিক্ষার্থী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড. গৌতম ঘোষ নাজমুল হাসান রানাকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় আরাফাতকে এনাম মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করা হয়।

শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় - dainik shiksha অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় দুর্যোগে শিক্ষাপ্রতিষ্ঠান ছুটিতে বিশেষ কমিটি গঠনে নীতিমালা হবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha দুর্যোগে শিক্ষাপ্রতিষ্ঠান ছুটিতে বিশেষ কমিটি গঠনে নীতিমালা হবে: শিক্ষামন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত হিটস্ট্রোকে সাতক্ষীরায় শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে সাতক্ষীরায় শিক্ষকের মৃত্যু হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় - dainik shiksha হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে চাকরিতে আবেদনের বয়স ৩৫ করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ - dainik shiksha চাকরিতে আবেদনের বয়স ৩৫ করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ শিক্ষিকার উত্যক্তকারীকে ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ - dainik shiksha শিক্ষিকার উত্যক্তকারীকে ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ সর্বজনীন পেনশনে অন্তর্ভুক্তির প্রতিবাদে ঢাবি শিক্ষক সমিতির কর্মসূচি - dainik shiksha সর্বজনীন পেনশনে অন্তর্ভুক্তির প্রতিবাদে ঢাবি শিক্ষক সমিতির কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0035078525543213