বায়তুল মোকাররমে ব্যারিস্টার রফিক-উল হকের জন্য দোয়া - বিবিধ - দৈনিকশিক্ষা

বায়তুল মোকাররমে ব্যারিস্টার রফিক-উল হকের জন্য দোয়া

নিজস্ব প্রতিবেদক |

সাবেক অ্যাটর্নি জেনারেল ও আদ্-দ্বীন ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার  রফিক-উল হকের রুহের মাগফেরাত কামনা করে  দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) আছর নামাজের শেষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে মাও মোঃ ইসহাকের পরিচালনায় ব্যারিস্টার রফিক-উল হকের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন পেশ ইমাম মুফতি মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন,  ইসলামি ফাউন্ডেশনের পরিচালক মহিউদ্দিন মজুমদার, আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন, আদ্-দ্বীন ফাউন্ডেশনের ডিজিএম (এইচ আর এন্ড এডমিন) তারিকুল ইসলাম মুকুল, বায়তুল মোকাররমের পেশ ইমাম মুফতি মহিউদ্দিন কাসেম, ব্যারিস্টার রফিক-উল হকের জুনিয়র এডভোকেট মুহাম্মদ সালেহ উদ্দিন ও তার পরিবারের আত্মীয়-স্বজন।

দোয়া ও মোনাজাতে বায়তুল মোকাররমে শত শত মুসল্লি অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত শনিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় রাজধানীর মগবাজার আদ্-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন দেশ বরেণ্য ব্যাক্তিত্য।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website