বিএনপির পদধারী শিক্ষক জাকির হোসনকে তুলে নেওয়ার অভিযোগ - দৈনিকশিক্ষা

বিএনপির পদধারী শিক্ষক জাকির হোসনকে তুলে নেওয়ার অভিযোগ

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

বিএনপির পদধারী নেতা ও বিএনপি-জামায়াতপন্থী শিক্ষক সংগঠন ‘শিক্ষক কর্মচারী ঐক্য জোটের অতিরিক্ত মহাসচিব মো. জাকির হোসেনকে  সাদা পোশাকধারীরা তুলে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (২০ নভেম্বর) বিকেলে এ অভিযোগ করেছেন সংগঠনের চেয়ারম্যান  ও  বিএনপির কেন্দ্রীয় গণশিক্ষা বিষয়ক সম্পাদক  এবং দুর্নীতির দায়ে বরখাস্ত ও চার বছর আগে অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সেলিম ভূঁইয়া।

আজ মঙ্গলবার জামায়াতপন্থী হিসেবে পরিচিত একটা নিউজপোর্টালে প্রকাশিত খবরে এ তথ্য জানা যায়। ওই পোর্টালের খবরে আরো বলা হয়,  সেলিম ভুইয়া বলেন, রাজধানীর ধোলাইখাল এলাকার বাসা থেকে সাদা পোশাকধারী ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন শিক্ষক নেতা জাকির হোসেনকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে গেছেন। তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। 

এক বিবৃতিতে শিক্ষক নেতা জাকির হোসেনের সন্ধান ও মুক্তি দাবি করেছে শিক্ষক কর্মচারী ঐক্যজোট। তারা শিক্ষক নেতা মো. জাকির হোসেনকে গ্রেফতারের নিন্দা ও জাকির হোসেনের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

ওই খবরে আরো জানা যায়, বিবৃতিদাতারা হলেন- শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ মো. সেলিম ভূঁইয়া, মহাসচিব চৌধুরী মুগীসউদ্দীন মাহমুদ, বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি কাজী আ. রাজ্জাক, ভারপ্রাপ্ত মহাসচিব একে ফজলুল হক, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি প্রিন্সিপাল রেজাউল করিম, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা মো. দেলোয়ার হেসেন ও মহাসচিব মাওলানা এসএম বায়েজিদ, শিক্ষাপ্রতিষ্ঠান কর্মচারী ফেডারেশনের সভাপতি কামরুজ্জামান মিজান ও মহাসচিব আজিজুল হক রাজা, বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতির আহ্বায়ক অধ্যক্ষ জাকির হোসেন আকন্দ ও সদস্য সচিব হারুনুর রশীদ গাজী।

উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম-জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি - dainik shiksha সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম-জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি খাতা চ্যালেঞ্জে নতুন ফলপ্রাপ্তরাও ভর্তি আবেদন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত - dainik shiksha খাতা চ্যালেঞ্জে নতুন ফলপ্রাপ্তরাও ভর্তি আবেদন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত সর্বাত্মক কর্মবিরতির ডাক বুটেক্স শিক্ষকদের - dainik shiksha সর্বাত্মক কর্মবিরতির ডাক বুটেক্স শিক্ষকদের ‘কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা পরিবারকে ট্রল করা হচ্ছে’ - dainik shiksha ‘কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা পরিবারকে ট্রল করা হচ্ছে’ এইচএসসি পরীক্ষা চলাকালীন শ্রেণি কার্যক্রম চলবে - dainik shiksha এইচএসসি পরীক্ষা চলাকালীন শ্রেণি কার্যক্রম চলবে ভূতুড়ে স্কোরে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে গেলো ঢাবি - dainik shiksha ভূতুড়ে স্কোরে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে গেলো ঢাবি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0028109550476074