বিকাশের আয়োজনে ই-স্পোর্টস গেমিং শো ‘বিশ্বকাপ গেমারু’ - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

বিকাশের আয়োজনে ই-স্পোর্টস গেমিং শো ‘বিশ্বকাপ গেমারু’

নিজস্ব প্রতিবেদক |

বিশ্বকাপের উন্মাদনায় ফুটবল প্রেমীদের আনন্দ আরও বাড়াতে বিকাশের আয়োজনে শুরু হয়েছে ই-ফুটবল গেমিং শো ‘বিশ্বকাপ গেমারু’। ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ‘ই-স্পোর্টস ফিফা’ অনলাইন গেমটি #bkash_worldcup_gameroo হ্যাশট্যাগসহ লাইভ স্ট্রিম করে সর্বাধিক রিএকশন-এর ভিত্তিতে নির্বাচিতরা স্টুডিওতে তারকাদের উপস্থিতিতে গেম খেলে জিততে পারছেন ৫ হাজার টাকা।

সর্বাধিক রিএকশন পাওয়া খেলোয়াড়দের বিকাশ ‘বিশ্বকাপ গেমারু’ শো-তে আসার জন্য নির্বাচিত করছেন মাহাদী, দিঘী, খাইরুল বাসার, সালহা খানম নাদিয়া, ইরেশ যাকের, নাদিয়া মিমসহ জনপ্রিয় তারকারা। প্রিয় দলের হয়ে খেলছেন নির্বাচিত গেমাররা আর তাদের টিমে থাকছেন একজন করে তারকা, যিনি ম্যানেজার হিসেবে নির্দেশনা ও উৎসাহ দিচ্ছেন গেমারকে। এছাড়া দুইজন করে ধারাভাষ্যকার থাকছেন মজার এই গেমিং শো-তে।

প্রতিটি গেমিং শো-তে বিজয়ী পাচ্ছেন ৫ হাজার টাকা এবং অন্য অংশগ্রহণকারী পাচ্ছেন ২ হাজার টাকা পুরস্কার। পুরস্কারের অর্থ তাৎক্ষণিক অংশগ্রহণকারীর বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাচ্ছে।

বিশ্বকাপজুড়ে চলাকালীন উত্তেজনাপূর্ণ ম্যাচগুলোক কেন্দ্র করে আয়োজিত হবে এই গেমিং শো। বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল অথবা নির্ধারিত লিংকে (https://www.youtube.com/playlist?list=PLipzXrhhkPjm7dfngGH4xUgEWMUko0O04) ক্লিক করে জমজমাট এই ম্যাচগুলো উপভোগ করতে পারবেন ই-স্পোর্টস ভক্তরা।

কর্মসূচির নামে মানুষের ওপর হামলা হলে ছাড়বো না - dainik shiksha কর্মসূচির নামে মানুষের ওপর হামলা হলে ছাড়বো না বিশ্বকাপে সরাসরি অংশগ্রহণ নিশ্চিত বাংলাদেশের - dainik shiksha বিশ্বকাপে সরাসরি অংশগ্রহণ নিশ্চিত বাংলাদেশের প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ নিয়ে যা জানা গেল - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ নিয়ে যা জানা গেল প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে বদলি বাণিজ্যের অভিযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে বদলি বাণিজ্যের অভিযোগ ‘গুসি শান্তি’ পুরস্কার পেলেন শিক্ষামন্ত্রী - dainik shiksha ‘গুসি শান্তি’ পুরস্কার পেলেন শিক্ষামন্ত্রী স্কুল সরকারি বেতন-ফি বেসরকারি - dainik shiksha স্কুল সরকারি বেতন-ফি বেসরকারি দশ বছরেও ৩য় বর্ষে আছেন ছাত্রলীগ নেত্রী তিলোত্তমা - dainik shiksha দশ বছরেও ৩য় বর্ষে আছেন ছাত্রলীগ নেত্রী তিলোত্তমা please click here to view dainikshiksha website Execution time: 0.013936996459961