বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন সাউথ এশিয়ান প্রো বক্সিং চ্যাম্পিয়ন সুর কৃষ্ণ চাকমা - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন সাউথ এশিয়ান প্রো বক্সিং চ্যাম্পিয়ন সুর কৃষ্ণ চাকমা

নিজস্ব প্রতিবেদক |

বক্সিং ক্যারিয়ারের সাফল্যকে আরও এগিয়ে নিতে বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন দেশের প্রফেশনাল বক্সার ও সাউথ এশিয়ান প্রো বক্সিং চ্যাম্পিয়ন সুর কৃষ্ণ চাকমা। দেশে বক্সিং খেলার উন্নয়ন ও সুর চাকমার ক্যারিয়ারকে আরও শানিত করতে এই উদ্যোগ নিয়েছে বিকাশ।

গতকাল মঙ্গলবার বিকাশের প্রধান কার্যালয় আয়োজিত এক অনুষ্ঠানে ব্র্যান্ড এনডোর্সার হিসেবে এক বছরের জন্য চুক্তিতে সই করেন সুর কৃষ্ণ চাকমা। এ সময় উপস্থিত ছিলেন বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিকাশ বিশ্বাস করে মানুষের ক্ষমতায়নে, স্বাবলম্বী হওয়া ও অর্থনৈতিক মুক্তিতে। নিজের শ্রম ও উদ্যমে সেই বিশ্বাসকে প্রতিফলিত করে যাচ্ছেন সুর কৃষ্ণ চাকমা, স্বপ্ন দেখাচ্ছেন নতুন প্রজন্মকে। বক্সিং রিংয়ে এই অর্জনের ধারাকে অব্যাহত রাখতে এই বক্সারের পাশে থাকবে দেশের সবচেয়ে বড় এমএফএস সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।

বিকাশের সঙ্গে নতুন এ পথচলা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে সুর কৃষ্ণ চাকমা বলেন, বিকাশ দেশের মানুষের আর্থিক অন্তর্ভুক্তিতে বিশেষ অবদান রাখছে। বিকাশের মতো ব্র্যান্ডের সাথে এই পথচলা আমার বক্সিং ক্যারিয়ারকে আরও উজ্জ্বল করবে।

দেশের সেরা এই বক্সারকে শুভেচ্ছা জানিয়ে বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী বলেন, সুর কৃষ্ণ চাকমা দেশের জন্য আরও সাফল্য নিয়ে আসবেন। তাঁর অর্জন মানেই দেশের অর্জন। তাঁর সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির ছাত্র এ বক্সার স্নাতক ও স্নাতকোত্তর করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ থেকে। রাঙ্গামাটিতে জন্মগ্রহণ করা সুর কৃষ্ণ চাকমা স্বপ্ন দেখেন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের হয়ে বক্সিংয়ে আরও বড় অর্জন নিয়ে আসার।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0045959949493408