বিকাশে ঈদ সালামিতে আনন্দ হবে আরও রঙিন - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

বিকাশে ঈদ সালামিতে আনন্দ হবে আরও রঙিন

নিজস্ব প্রতিবেদক |

ছোটবেলা থেকে স্কুল পড়ুয়া রাফির ঈদের অন্যতম আকর্ষণ সালামি। ডিজিটাল যুগ, ডিজিটাল সুবিধা, তাই রাফি গত কয়েকবছর ঈদের সালামি আদায় করে বিকাশে। ঈদ আসার আগেই সে মামার কাছে আবদার করেছে, এবারো ঈদ সালামি বিকাশে পাঠিয়ে দিতে। তার মামা সাথে সাথেই বিকাশে আগাম সালামি পাঠিয়ে ‘গ্রিটিংস কার্ড’-এ লিখেছেন ‘বড় হচ্ছিস, এখনো সালামি! যা দিলাম, ভালোবাসা নিস’।

বিকাশ গ্রাহকরা এবারো ঈদের শুভেচ্ছা ও সালামি বিনিময়ে বিকাশ গ্রিটিংস ব্যবহার করে প্রিয়জনের আনন্দ আরও বাড়িয়ে তুলতে পারেন। বিকাশ অ্যাপের সেন্ড মানি থেকে ডিজিটাল গ্রিটিংস কার্ডের মাধ্যমে প্রিয়জনকে সালামি পাঠিয়ে জানাতে পারবেন শুভকামনা, অনুভূতি, স্নেহ-ভালোবাসার অভিব্যক্তি। তারা চাইলে এই গ্রিটিংস কার্ডটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে নিজেদের বিশেষ মুহূর্তগুলোকে আরও স্মরণীয় ও আনন্দময় করে নিতে পারেন।

গ্রিটিংস কার্ডসহ সালামি পাঠাতে বিকাশ অ্যাপ থেকে যে নম্বরে সেন্ডমানি করা হবে তা নির্বাচন করার পরপরই নিচের অংশে ‘আপনার উদ্দেশ্য সিলেক্ট করুন’ ট্যাবটি দেখতে পাবেন গ্রাহক। সেখানে থাকা ঈদ সালামি বা ঈদ মোবারক অপশনগুলো থেকে যেকোনো একটি নির্বাচন করা যাবে।

এরপর টাকার অংক লিখে পরের ধাপে গেলে রেফারেন্স অংশের নিচে ‘কার্ডের মেসেজ আপডেট করুন’ ট্যাব দেখা যাবে। বিকাশ অ্যাপে সংযুক্ত রয়েছে ‘ঈদের আনন্দ ঘরে ঘরে, সালামি দিলাম বিকাশ করে’ বা ‘এই ঈদ আপনার জীবনে নিয়ে আসুক শান্তি ও সমৃদ্ধি। ঈদ মোবারক’।

গ্রাহকরা চাইলে এই মেসেজ দুটি রাখতে পারেন অথবা নিজের পছন্দমতো নতুন মেসেজ লিখে দিতে পারেন। বাংলা ও ইংরেজি উভয় ভাষাতেই মেসেজ লেখার সুযোগ রয়েছে। স্বাক্ষরের অংশে নিজের নাম বা সম্পর্কের পরিচয় যেমন মা, চাচা, মামা, ভাই, বোন ইত্যাদি লিখে দিতে পারবেন। পরের ধাপে বিকাশ পিন দিলেই গ্রিটিংস কার্ডসহ সেন্ড মানি করা হয়ে যাবে।

যে গ্রাহক ঈদ মোবারক বা ঈদ সালামি গ্রিটিংস কার্ডসহ পেয়েছেন, তিনি তার ডিভাইসের নোটিফিকেশনে একটি গিফট বক্স দেখতে পাবেন। বক্সে ক্লিক করে বিকাশ অ্যাপে ঢুকলেই সালামির পরিমাণ এবং মেসেজ দেখতে পাবেন।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website