বিকাশে সহজেই বিটিসিএলের ‘আলাপ’ অ্যাপের রিচার্জ - ব্যাংক ও বীমা - দৈনিকশিক্ষা

বিকাশে সহজেই বিটিসিএলের ‘আলাপ’ অ্যাপের রিচার্জ

নিজস্ব প্রতিবেদক |

৩০ পয়সা মিনিটে কথা বলার কলিং সেবা আলাপের রিচার্জ সহজেই করা যাচ্ছে বিকাশে। বাংলাদেশ টেলিযোগাযোগ কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) নতুন ওটিটি কলিং সেবা 'আলাপ' থেকে মোবাইল ও ল্যান্ডলাইনে কম খরচে ফোন করা যায়।

বিকাশ দিয়ে সারাদেশের যেকোন প্রান্তে যেকোন গ্রাহক যে কোন সময় অনায়াসে বাড়তি কোন খরচ ছাড়াই আলাপ অ্যাপে রিচার্জ করে নিরবচ্ছিন্ন সেবা উপভোগ করতে পারছেন।

ইন্টারনেট সংযোগ থাকলে আলাপ থেকে আলাপে বিনামূল্যে কথা বলা ও চ্যাট করা যায়। আলাপ অ্যাপ ইনস্টল করলেই ব্যবহারকারী নিজের মোবাইল নম্বরের সাথে মিলিয়ে একটি আলাপ নম্বর পাবেন।

গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে আলাপ অ্যাপ ডাউনলোড করার পর মোবাইল নম্বর ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দিয়ে অ্যাকাউন্ট খুলে নিতে পারছেন গ্রাহক।

রিচার্জ করতে আলাপ অ্যাপের ‘রিচার্জ’ অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। পরের ধাপে টাকার অংক দিতে হবে। এরপর বিকাশ পেমেন্টে গেটওয়েতে বিকাশ নম্বর, ওটিপি এবং পিন দিয়ে রিচার্জ সম্পন্ন করতে হবে।

উল্লেখ্য, আলাপসহ দেশের সবগুলো মোবাইল অপারেটরের নম্বরে রিচার্জ খুব সহজেই করা যায় বিকাশে। বিশেষ করে করোনার সময়ে এই মোবাইল রিচার্জ সেবাটি গ্রাহকদের ঘরে থাকার সময়ে নিরবচ্ছিন্ন ভয়েস ও ডেটা ব্যবহার নিশ্চিত করছে। যেকোন সময় যেকোন স্থান থেকে অপারেটর ভেদে গ্রাহকের প্রয়োজন ও পছন্দ অনুসারে ভিন্ন ভিন্ন প্যাকেজ কেনার সুবিধা থাকায় কোটি গ্রাহক নিয়মিতই বিকাশ দিয়ে মোবাইল রিচার্জ করছেন।

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website