বিকাশে ১১ টাকা মোবাইল রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

বিকাশে ১১ টাকা মোবাইল রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

বিজয়ের মাসে বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো নাম্বারে ১১ টাকা মোবাইল রিচার্জ করলেই ১৬ টাকা তাৎক্ষণিক ক্যাশব্যাক পাবেন গ্রাহক। সীমিত সময়ের এই অফারে একজন গ্রাহক বিকাশ অ্যাপ থেকে একবারই ক্যাশব্যাক নিতে পারবেন।

মোবাইল রিচার্জ করতে বিকাশ অ্যাপের মূলস্ক্রিন থেকে মোবাইল রিচার্জ অপশনটি ক্লিক করতে হবে। পরের ধাপে মোবাইল নম্বর নির্বাচন করতে হবে। এরপর ১১ টাকা টাইপ করে পিন নম্বর দিয়ে খুব সহজেই রিচার্জ করতে পারবেন এবং সাথে সাথেই বিকাশ অ্যাকাউন্টে ১৬ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। আরও বিস্তারিত জানতে গ্রাহক ভিজিট করতে পারেন www.bkash.com/bn/16tk_Cashback লিংকে।

এয়ারটেল, বাংলালিংক, গ্রামীনফোন, রবি এবং টেলিটকের সকল নম্বরের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য হবে। উল্লেখ্য, সীমিত সময়ের জন্য চলা এই অফার যেকোন সময় শেষ হয়ে যেতে পারে। 

যেকোন সময়, দেশের যেকোন স্থান থেকে যেকোন অংকের টাকা নিজের বা প্রিয়জনের মোবাইল রিচার্জ-এর সুযোগ থাকায় এই সেবাটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। দেশের মোট মোবাইল রিচার্জের ২৫ ভাগই বিকাশের মাধ্যমে হয়ে থাকে।

আরও এখন সারাদেশের ২ লাখ ৪০ হাজার এজেন্ট থেকে ক্যাশইন করার পাশাপাশি ২২টি ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং এবং ভিসা ও মাস্টারকার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে অ্যাডমানি করা যায় সহজেই। ফলে গ্রাহক কোথাও না গিয়ে, ঘরে বসেই খুব সহজে নিরবচ্ছিন্ন প্রয়োজনীয় মোবাইল সেবা উপভোগ করতে পারেন।

বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জে রয়েছে নানান ধরনের অফার। গ্রাহক তার ব্যবহারের ধরণ অনুযায়ী নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডেল কিনতে পারেন। এমনকি সেরা অফার তুলনার সুযোগও রয়েছে বিকাশ অ্যাপে। যেমন একজন গ্রাহক হয়তো ৫০ টাকা রিচার্জ করতে চান। তিনি ৫০ টাকা লেখার পর চেক অফার অপশন ক্লিক করলে ৫০ টাকা বা তার আশেপাশের অ্যামাউন্টে যত অফার আছে সব একসঙ্গে দেখতে পারবেন এবং সেরা অফারটি বেছে নিতে পারবেন।

‘ফেব্রুয়ারির প্রথম বা দ্বিতীয় সপ্তাহে স্কুল খোলার পরিকল্পনা’ - dainik shiksha ‘ফেব্রুয়ারির প্রথম বা দ্বিতীয় সপ্তাহে স্কুল খোলার পরিকল্পনা’ সাংবাদিক মিজানুর রহমান খান রাষ্ট্রের সম্পদ ছিলেন : স্মরণসভায় বক্তারা - dainik shiksha সাংবাদিক মিজানুর রহমান খান রাষ্ট্রের সম্পদ ছিলেন : স্মরণসভায় বক্তারা সব মাদরাসা খুলতে প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে, গাইড লাইন প্রকাশ - dainik shiksha সব মাদরাসা খুলতে প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে, গাইড লাইন প্রকাশ শিক্ষকদের বেতন ইএফটি করতে ৪ লাখ টাকা ‘ঘুষ’ - dainik shiksha শিক্ষকদের বেতন ইএফটি করতে ৪ লাখ টাকা ‘ঘুষ’ মন্ত্রণালয়ের নির্দেশনা পেলে এইচএসসির ফল যেকোন মুহূর্তে - dainik shiksha মন্ত্রণালয়ের নির্দেশনা পেলে এইচএসসির ফল যেকোন মুহূর্তে দ্রুততম সময়ে অনলাইনে শিক্ষকদের বদলি শুরু করতে চাচ্ছি : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দ্রুততম সময়ে অনলাইনে শিক্ষকদের বদলি শুরু করতে চাচ্ছি : গণশিক্ষা প্রতিমন্ত্রী প্রতি সপ্তাহে আয়রন ট্যাবলেট খাওয়ানো হবে সব ছাত্রীকে - dainik shiksha প্রতি সপ্তাহে আয়রন ট্যাবলেট খাওয়ানো হবে সব ছাত্রীকে শিক্ষক- কর্মকর্তাদের টিকা দেয়া হবে - dainik shiksha শিক্ষক- কর্মকর্তাদের টিকা দেয়া হবে please click here to view dainikshiksha website